ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ভারত

ভালোবাসার টানে ভারতে প্রেমিকার বাসায় এসে বাংলাদেশি আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১১ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
ভালোবাসার টানে ভারতে প্রেমিকার বাসায় এসে বাংলাদেশি আটক

কলকাতা: পশ্চিমবঙ্গে মোবাইল ফোনে পরিচয়। এরপর ভালোবাসা। সেই টানে প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে গ্রেফতার বাংলাদেশি প্রেমিক। এমন ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য জলপাইগুড়িতে।

জলপাইগুড়িতে আটক বাংলাদেশির নাম অন্তর সিংহ (২০)। পঞ্চগড় জেলার বাসিন্দা।

এই তরুণ তার সৎ মায়ের কাছে থাকতেন। সৎ মায়ের অত্যাচার সহ্য করতে না পেরে, বছর চারেক আগে তিন হাজার রুপি দিয়ে হিলি সীমান্ত পেরিয়ে ভারতে ঢোকেন তিনি।

পশ্চিমবঙ্গে এসে রাজ্যের বিভিন্ন জায়গায় রাজমিস্ত্রির কাজ শুরু করেন। মোবাইল ফোনের সূত্র ধরে মিসকল, এরপর কথা। ধীরে ধীরে জলপাইগুড়ির এক নারীর সঙ্গে ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে। দেড় বছর সম্পর্ক চলে। মেয়েটির বাড়ি জলপাইগুড়ি সদর ব্লকের দোডালিয়া পাতকাটা এলাকায়। নাম সুমিত্র রায় (২২)। এমএ প্রথম বর্ষের ছাত্রী। গত তিনদিন আগে মেয়ের বাড়িতে দেখা করতে আসেন অন্তর সিংহ। সেখানে থাকাও শুরু করেন। বিয়ে করবেন বলে ঠিকও হয়।  

ভিন এলাকার ছেলে দেখে, গ্রাম পঞ্চায়েতের সন্দেহ হয়। এরপর কোতয়ালীর পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ গিয়ে ধরে নিয়ে আসে অন্তর সিংহকে। থানা সূত্রে খবর, তাকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

এদিকে বিপাকে পড়েছে মেয়েটি, কারণ প্রেম তো আর সীমারেখা মানে না!

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
এসএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।