ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

স্বাস্থ্য

কুড়িগ্রামে ১৪৯ ফিস্টুলা রোগী শনাক্ত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, আগস্ট ৮, ২০২২
কুড়িগ্রামে ১৪৯ ফিস্টুলা রোগী শনাক্ত

কুড়িগ্রাম: কুড়িগ্রাম জেলায় দরিদ্র পরিবারের এখন পর্যন্ত ১৪৯ জন ফিস্টুলা রোগী শনাক্ত করা হয়েছে। প্রয়োজনীয় চিকিৎসা দেওয়ার পর তারা সম্পূর্ণভাবে সুস্থ জীবনযাপন করছেন।



সোমবার (৮ আগস্ট) দুপুরে কুড়িগ্রাম প্রেসক্লাবের সৈয়দ শামসুল হক মিলনায়তনে ‘ল্যাম্ব’ দিনাজপুরের উদ্যোগে আয়োজিত গণমাধ্যমকর্মীদের নিয়ে নেটওয়ার্কিং সভায় এ তথ্য জানানো হয়।

‘ফিস্টুলা নিয়ে আর ভয় নয়; ফিস্টুলা সম্পূর্ণ ভালো হয়’ এই স্লোগানকে সামনে রেখে জনসচেতনতা বাড়াতে এই নেটওয়ার্কিং সভায় কুড়িগ্রামের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপিস্থিত ছিলেন।  

কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি রাজু মোস্তাফিজের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন সিভিল সার্জন অফিসের জেলা প্রজনন স্বাস্থ্য কর্মকর্তা ডা. অনিন্দিতা বর্মা, কুড়িগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল খালেক ফারুক, ল্যাম্ব’র ম্যানেজার (রিসোর্স ডেভেলপমেন্ট অ্যান্ড কমিউনিকেশন্স) মাহতাব লিটন, প্রজেক্ট ম্যানেজার ডা. তাহমিনা আকতার সোনিয়া, কাউন্সিলর সরলা মুরমু প্রমুখ।

গণমাধ্যমকর্মীদের নিয়ে নেটওয়ার্কিং সভায় ফিস্টুলা সম্পর্কে মাল্টিমিডিয়া প্রেজেন্টেশন উপস্থাপন করেন ডা. তাহমিনা আকতার সোনিয়া।  

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২২
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa