ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

স্বাস্থ্য

রামেকে দালালদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বললেন এমপি বাদশা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২০
রামেকে দালালদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বললেন এমপি বাদশা

রাজশাহী: রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে দালালদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশনা দিয়েছেন রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) সকালে হাসপাতালের নতুন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শামীম ইয়াজদানী সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার সঙ্গে তার বাসায় সৌজন্য সাক্ষাত করতে গেলে তিনি এ নির্দেশনা দেন।

ফজলে হোসেন বাদশা বলেন, উত্তরাঞ্চলের মানুষের চিকিৎসার প্রধান আশ্রয়স্থল রামেক হাসপাতাল। এখানে এসে যেন কেউ হয়রানির শিকার না হন। দালালের খপ্পরে পড়ে যেন প্রতারিত না হন। সেজন্য যারা হাসপাতাল থেকে রোগী ভাগিয়ে বেসরকারি ক্লিনিক-হাসপাতালে নিয়ে যায়, তাদের চিহ্নিত করতে হবে। এসব দালালকে হাসপাতালে ঢুকতে দেওয়া যাবে না। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে।

হাসপাতাল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী ও সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা হাসপাতালের বিভিন্ন সমস্যা নিয়েও আলোচনা করেন। রোগীদের চিকিৎসা সেবা শতভাগ নিশ্চিত করার পাশাপাশি হাসপাতালটির কীভাবে আরও উন্নয়ন করা যায় সেসব বিষয়েও আলোচনা হয়।

এসময় হাসপাতাল পরিচালক সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার সার্বিক সহায়তা কামনা করেন। সংসদ সদস্য ফজলে হোসেন বাদশাও তাকে সহযোগিতার আশ্বাস দেন।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২০
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।