ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

ফেনীতে ক্যান্সার দিবস পালিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৬
ফেনীতে ক্যান্সার দিবস পালিত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফেনী: ফেনীতে পালিত হয়েছে বিশ্ব ক্যান্সার দিবস। দিবসটি উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও প্রচারাভিযানের আয়োজন করে ‘হিমু পরিবহন’ ফেনী কাউন্টার।



বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) সকালে শহরের ট্রাংক রোড শহীদ মিনার থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় শহীদ মিনারে মিলিত হয়।

এরপর দিনব্যাপী বিতরণ করা হয় ক্যান্সার সচেতনতা বিষয়ক লিফলেট। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে শিক্ষক-শিক্ষার্থীদের সঙ্গে ক্যান্সার বিষয়ে মতবিনিময় করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- ফেনী ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের মেডিকেল অফিসার ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের প্রভাষক ডা. মোস্তাফিজুর রহমান, ফেনী মডেল থানার উপ-পরিদর্শক(এসআই) মোহাম্মদ সোহরাব, হিমু পরিবহন ফেনী কাউন্টারের সংগঠক সোলায়মান হাজারী ডালিম, তানভীর ইসলাম, জিয়া উদ্দিন বাবলু, কুতুব উদ্দিন তানিম, রাজিব মজুমদার রাজ, রেদোয়ান ফারাবী, আবু সালেহ ফরহাদ, নাদিম আহসান তুহিন ও বোরহান উদ্দিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০১৬
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।