ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

বাঞ্ছারামপুরে বসুন্ধরা গ্রুপের উদ্যোগে চক্ষু চিকিৎসা শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৬
বাঞ্ছারামপুরে বসুন্ধরা গ্রুপের উদ্যোগে চক্ষু চিকিৎসা শুরু ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ব্রাহ্মণবাড়িয়া: বসুন্ধরা গ্রুপ ও ভিশন কেয়ার ফাউন্ডেশন এবং বসুন্ধরা আই হসপিটাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউট এর যৌথ উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে বিনামূল্যে চক্ষু চিকিৎসা শুরু হয়েছে।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) বেলা ১১টায় উপজেলা সদরের সোবহানিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা প্রাঙ্গণে এ ক্যাম্পের উদ্বোধন করা হয়।



চিকিৎসা শুরু হয়েছে সকাল ১১টায় চলবে বিকেল সাড়ে পাঁচটা পর্যন্ত।

বিনামূল্যে চক্ষু সেবার উদ্বোধন করেন বসুন্ধরা গ্রুপের উপদেষ্টা (অর্থ) ও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের প্রকাশক ময়নাল হোসেন চৌধুরী।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বসুন্ধরা চক্ষু হাসপাতালের পরিচালক ও ভিশন কেয়ার ফাউন্ডেশনের সভাপতি ডা. মো সালেহ আহমেদ, বসুন্ধরা চক্ষু হাসপাতালের কনসালটেন্ট লেফটেন্যান্ট কর্নেল গোলাম শাহনেওয়াজ, এম এ খালেক।

ডা. সালেহ আহমেদ জানান, দিনভর প্রায় এক হাজার নারী ও পুরুষ রোগীকে প্রাথমিক পর্যায়ের চিকিৎসার মাধ্যমে রোগ নির্ণয় করা হবে। পরে তাদের অপারেশনের জন্য বসুন্ধরা চক্ষু হাসাপাতালে নেওয়া হবে। তাদের যাতায়াতসহ চিকিৎসা সংক্রান্ত যাবতীয় খরচ হাসপাতাল বহন করবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad