ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

বিনোদন

ভারতীয় চলচ্চিত্র উৎসবে দ্যুতি ছড়ালেন চঞ্চল-নুসরাতরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
ভারতীয় চলচ্চিত্র উৎসবে দ্যুতি ছড়ালেন চঞ্চল-নুসরাতরা নুসরাত ফারিয়া, আফসানা মিমি ও চঞ্চল চৌধুরী

ভারতের গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দ্যুতি ছড়ালেন দেশের তারকারা। উৎসবের রেড কার্পেটে হাঁটলেন চঞ্চল চৌধুরী, নুসরাত ফারিয়াসহ একঝাঁক শিল্পী।

ক্যামেরার সামনে হাসিমুখে দাঁড়াতেও দেখা গেছে তাদের।

জানা গেছে, গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে নুসরাতের ‘পাতালঘর’ সিনেমা। রেড কার্পেটে নুসরাতের উপস্থিতি নজর কেড়েছে। শাড়ি পরে বাঙালি সাজেই দেখা গেছে তাকে।

এছাড়া বাঙালি বেশে দেখা গেছে অভিনেতা চঞ্চল চৌধুরীকে। সবুজ রঙের পাঞ্জাবি পরে রেড কার্পেটে হেঁটেছেন চঞ্চল। চঞ্চল, নুসরাতদের পাশাপাশি রেড কার্পেটে দেখা গেছে অভিনেত্রী আফসানা মিমিকেও।

নুসরাত ফারিয়ার অভিনী ‘পাতালঘর’ নামে একটি সিনেমার ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়েছে শুক্রবার (২৫ সেপ্টেম্বর)। নির্মাতা নূর ইমরান মিঠুর দ্বিতীয় সিনেমা এটি। মা-মেয়ের সর্ম্পকের গল্প নিয়ে এগিয়ে গেছে সিনেমার কাহিনি।

একই দিনে গিয়াস উদ্দিন সেলিমের ‘পাপ পুণ্য’ সিনেমাও উৎসবে প্রদর্শিত হয়েছে। সিনেমাটির দুই অভিনয়শিল্পী আফসানা মিমি ও চঞ্চল চৌধুরীর সেখানে উপস্থিত ছিলেন। সিনেমাটিতে আরো অভিনয় করেন সিয়াম আহমেদ, মামুনুর রশীদ, ফারজানা চুমকি, শাহনাজ সুমি, ফজলুর রহমান বাবু  প্রমুখ।

গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ৫৩ তম আসর এটি। এ উৎসব ভারতের গোয়ায় শুরু হয়েছে ২০ নভেম্বর থেকে আর শেষ হবে ২৮ নভেম্বর পর্যন্ত। সেখানে বাংলাদেশের দুটি সিনেমা অংশ নিয়েছে। সিনেমা দুটি ‘সাঁতাও’ ও ‘নকশি কাঁথার জমিন’।

এর মধ্যে নির্মাতা খন্দকার সুমন পরিচালিত সিনেমা ‘সাঁতাও’ প্রান্তিক জনগোষ্ঠীর জীবন যাপনের চিত্রায়নের প্রয়াসে নির্মিত হয়েছে। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আইনুন পুতুল ও ফজলুল হক।

এদিকে, টিএম ফিল্মসের ব্যানারে ফারজানা মুন্নির প্রযোজনায় ‘নকশি কাঁথার জমিন’ নির্মাণ করেছেন আকরাম খান। সিনেমাটি ২০১৮–১৯ অর্থবছরে সরকারি অনুদানপ্রাপ্ত। এতে অভিনয় করেছেন জয়া আহসান।

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa