ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পারিশ্রমিক বাড়ালেন আল্লু অর্জুন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৪
পারিশ্রমিক বাড়ালেন আল্লু অর্জুন!

মুক্তির এখনো চার মাস বাকি আল্লু অর্জুন অভিনীত আসন্ন বহুল প্রতীক্ষিত সিনেমা ‘পুষ্পা ২’ সিনেমার। তার মাঝেই এবার আলোচনায় আল্লু অর্জুনের পারিশ্রমিক!

শোনা যাচ্ছে, নিজের পারিশ্রমিক বাড়িয়েছেন দক্ষিণের জনপ্রিয় এই অভিনেতা।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের সূত্রে জানা গেছে, ১০০ কোটি থেকে ১৫০ কোটি রুপিতে পারিশ্রমিক নির্ধারণ করেছেন অভিনেতা। অর্থাৎ, এক লাফেই পারিশ্রমিকের ৫০ শতাংশ বাড়ালেন আল্লু অর্জুন।

ভারতীয় বক্স অফিসে একের পর এক রেকর্ড গড়ছে দক্ষিণ ভারতের সিনেমাগুলো। শুধু বক্স অফিস নয়, পুরস্কারের মঞ্চেও বাজিমাত করছে দক্ষিণী সিনেমা। তাই দক্ষিণ ভারতের অভিনেতাদের পারিশ্রমিক বাড়ানোকে ইতিবাচকভাবেই দেখছেন ভারতের সিনে বাণিজ্য বিশ্লেষকেরা। সেই সঙ্গে মুক্তির আগেই ‘পুষ্পা ২’র হাজার কোটি রুপি আয়ও আল্লু অর্জুনের পারিশ্রমিক বাড়ানো অন্যতম কারণ বলে ধারণা করা হচ্ছে।

‘পুষ্পা ২: দ্য রুল’র বাজেট ৫০০ কোটি রুপির মতো। মুক্তির চার মাস থাকলেও সিনেমাটি ইতোমধ্যেই হাজার কোটি রুপি আয় করেছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো। উত্তর ভারতে সিনেমাটির হল স্বত্ব বিক্রি হয়েছে ২০০ কোটি রুপি। আর দক্ষিণ ভারতে হল স্বত্ব বিক্রি হয়েছে ২৭০ কোটি রুপি। অর্থাৎ, মুক্তির আগে হল থেকেই ৫৭০ কোটি রুপি আয় হয়েছে।

এছাড়াও ওটিটি জায়ান্ট নেটফ্লিক্স ‘পুষ্পা ২’র স্ট্রিমিং রাইটস ২৭৫ কোটি রুপিতে কিনেছে। একই সময়ে অডিও এবং স্যাটেলাইট রাইটসের চুক্তি সম্পর্কেও তথ্য দেওয়া হয়েছে এবং বলা হয়েছে যে নির্মাতারা তা থেকে ৪৫০ কোটি রুপি আয় করেছে। এইভাবে রিলিজের আগেই ১ হাজার ২৯৫ কোটি রুপি আয় করেছে সিনেমাটি।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।