ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিনোদন

সাম্বা শৈলী দেখালো ব্রাজিল: অপূর্ব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
সাম্বা শৈলী দেখালো ব্রাজিল: অপূর্ব ছেলে জায়ান ফারুক আয়াশের সঙ্গে অপূর্ব

জমে উঠেছে কাতার বিশ্বকাপ ২০২২। সাধারণ মানুষের পাশাপাশি বিশ্বকাপ উন্মাদনায় মজেছেন তারকারাও।

ছোটপর্দার জনপ্রিয় জিয়াউল ফারুক অপূর্ব সমর্থন করেন ব্রাজিলকে।

ফুটবল নিয়ে অপূর্বর বিশেষ উন্মাদনা দেখা গেছে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাতে লুসাইল স্টেডিয়ামে ‘জি’ গ্রুপের ম্যাচে সার্বিয়াকে ২-০ ব্যবধানে হারিয়ে বিশ্বকাপ মিশন শুরু করে ব্রাজিল।

এই ম্যাচ শুরুর আগে অপূর্ব ছেলে জায়ান ফারুক আয়াশ ও তিনি ব্রাজিলের জার্সি পরে সামাজিকমাধ্যমে ছবি শেয়ার করেন। এর ক্যাপশনে এই অভিনেতা লেখেন, ‘মিশন হেক্সা’। সঙ্গে জুরে দেন ব্রাজিলের পতাকার ইমোজি।  

এখানেই শেষ নয়, পেছনে ব্রাজিলের পতাকার ব্যাকগ্রাউন্ড বানিয়ে ছেলে আয়াশ ও তার ছবি দিয়ে ফেসবুক রিল করে শেয়ার করেন ‘বড় ছেলে’খ্যাত এই অভিনেতা।  

আর সার্বিয়ার বিপরীতে প্রিয় দলের দুর্দান্ত জয়ে বাঁধভাঙা উচ্ছ্বাসের শেষ ছিল না অপূর্বর। তার জানানও দিয়েছেন আরেক পোস্টের মাধ্যমে। ব্রাজিলের রির্চার্লিশনের ৭৩তম মিনিটে বাইসাইকেল কিকের ছবি শেয়ার করেন তিনি।  

টটেনহ্যাম স্ট্রাইকার রিচার্লিসনের ছবি ছাড়াও ব্রাজিলের জয়োৎসবের ছবি পোস্ট করেন অপূর্ব। ক্যাপশনে লেখেন, ‘সাম্বা শৈলী দেখালো ব্রাজিল’। এবারেও সঙ্গে জুরে দেন ব্রাজিলের পতাকার ইমোজি।  

এদিকে, সম্প্রতি নির্মাতা এস আর মজুমদারের চারটি নতুন নাটকে অভিনয় করেছেন অপূর্ব। নাটকগুলোর নাম ‘কাগজের বিয়ে’, ‘কুড়িয়ে পাওয়া পদ্ম’, ‘ফুল ফুটানোর দিন’ ও ‘ভালোবাসার কয়েকটা দিন’। নাটকগুলোতে অপূর্ব’র বিপরীতে অভিনয় করেছেন সাবিলা নূর, কেয়া পায়েল, জাকিয়া বারী মম ও সাফা কবির।

‘কাগজের বিয়ে’ নাটকটি এলবিসি এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে এবং ‘কুড়িয়ে পাওয়া পদ্ম’ নাটকটি ইতোমধ্যেই অবমুক্ত হয়েছে। বাকি দুটি নাটক আসছে বছরের ভালোবাসা দিবসে প্রচারিত হবে।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa