ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

মা হয়ে লুকিয়ে রাখা নোংরামি: জ্যোতি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
মা হয়ে লুকিয়ে রাখা নোংরামি: জ্যোতি জ্যোতিকা জ্যোতি

তারকাদের নিয়ে সারা বিশ্বেই সাধারণ মানুষের কৌতূহলের কমতি নেই। এই তারকাদের অনেকেই আছেন, যারা নীরবে-নিভৃতে থাকতে ভালোবাসেন।

আবার অনেকে আছেন যারা শুধু আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকার প্রয়াসে নিজেদের প্রেম, বিয়ে ও সন্তান আড়ালে রাখেন।

এমনই একটি বিষয় নিয়ে বেশ আলোচনা চলছে দেশের শোবিজ অঙ্গনে। এ নিয়ে সামাজিকমাধ্যমে ব্যাপক চর্চায় মত্ত তারকা থেকে দর্শকদের অনেকে।  

বিষয়টি নিয়ে ফেসবুকে এক স্ট্যাটাসে নিজের অভিমত জানিয়েছেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। তিনি লেখেন, ‘মা হওয়ার জন্য আজকাল বাবা জরুরি নয়, অনেক পদ্ধতি রয়েছে। ঠিকঠাক সঙ্গী না পেলে আমিও সিঙ্গেল মাদার হবার কথা ভাববো। তবে মা হয়ে লুকিয়ে রাখাটা নিজেকে যাচ্ছেতাই রকমের ছোট করা, নোংরামি। ’

‘নন্দিত নরকে’র ইয়াসমিন’খ্যাত এই অভিনেত্রী আরো লেখেন, ‘জানি না এরা কি ধরনের পার্সোনালিটি নিয়ে বাঁচে! জীবনের সব থেকে গুরুত্বপূর্ণ আর গর্বের অধ্যায়টা একজন নারী কি করে গোপন করে বুঝে আসেনা! আর এসব লুকানো বাবাদের নিয়ে তো কথা বলাই উচিত না, এরা মানুষ হিসেবে গোনার বাইরে। মানুষ হিসেবে পূর্ণাঙ্গ বিকশিত না হয়ে আরেকটা মানুষ পৃথিবীতে আনার কী দরকার!’

অনেকদিন থেকেই গুঞ্জন ছিল মা হয়েছেন চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। অনেকেই ধারণা করছেন এই সন্তানের বাবা হয়তো চিত্রনায়ক শাকিব খান। যদিও এর বিপরীতে কোনো সঠিক তথ্য কেউ সামনে আনতে পারেনি। এমন সময়ে মঙ্গলবার ফেসবুকে বেবি বাম্পসহ দুটো ছবি শেয়ার করেন বুবলী।  

এদিন সন্ধ্যায় সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এই অভিনেত্রী বলেন, ‘আমি কিছুদিন সময় চাই। তবে এটুকু বলব, আমি মুসলিম, আমাদের যা কিছু হয়েছে সামাজিকভাবে...। আজ যেহেতু অন্য একটি সিনেমার শুটিংয়ে আছি, তাই তাদের বিরক্ত করতে চাচ্ছি না। যেহেতু বিষয়টা সেনসিটিভ, আমি কয়েকদিনের মধ্যে সব কিছু আপনাদের জানাবো!’

বুবলীর এমন মন্তব্য ও এর আগের ছবি শেয়ারের পরেই তার মা হওয়া ও সন্তান হওয়ার খবরটি আড়াল করা নিয়ে জোড় চর্চা শুরু হয়েছে। সেই বিষয়টিকে ঘিরেই ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস শেয়ার করলেন জ্যোতিকা জ্যোতি।  

এদিকে সিনেমায় ক্যারিয়ার গড়ায় মনযোগী জ্যোতিকা জ্যোতি। তার অভিনীত সর্বশেষ মুক্তি প্রাপ্ত সিনেমা ‘লাল মোরগের ঝুঁটি’। এ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন তিনি।

এদিকে করোনার আগেই দুটি সিনেমার কাজ শেষ করেছিলেন এই অভিনেত্রী। এগুলো হলো- নুরুল আলম আতিকের পরিচালনায় ‘মানুষের বাগান’ এবং হোসনে মোবারক রুমীর পরিচালনায় ‘অন্ত্যেষ্টিক্রিয়া’। দুটি সিনেমাই মুক্তির অপেক্ষায় আছে। এছাড়াও কিছু দিন আগে নতুন আরেকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa