ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

কানাডার নাগরিকত্ব নেওয়ার কারণ জানালেন অক্ষয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
কানাডার নাগরিকত্ব নেওয়ার কারণ জানালেন অক্ষয় অক্ষয় কুমার

সময়টা ভালো যাচ্ছে না বলিউড অভিনেতা অক্ষয় কুমারের। একের পর সিনেমা ফ্লপ যাচ্ছে তার।

চলতি বছর মুক্তিপ্রাপ্ত একটি সিনেমাও হিট হয়নি এই তারকার। এর উপর সামাজিক মাধ্যমে ‘কানাডা কুমার’ নামে ট্রলের শিকার হচ্ছেন তিনি!

মূলত ভারতের নাগরিক হয়েও কানাডার নাগরিকত্ব নেওয়ায় অক্ষয়ের বিরুদ্ধে সামাজিক মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন নেটিজেনরা। কেউ কেউ ‘কানাডা কুমার’ বলে এই তারকার নতুন সিনেমা ‘রক্ষা বন্ধন’ বয়কটেরও ডাক দিয়েছেন। মুক্তির পর এর প্রভাব সিনেমাটির ব্যবসায় পড়েছে। আশানুরূপ ব্যবসা করতে পারেনি এটি।

এদিকে সম্প্রতি এক সাক্ষাৎকারে কানাডার নাগরিকত্ব নেওয়া নিয়ে মুখ খুলেছেন অক্ষয় কুমার। তিনি বলেন, ‘কয়েক বছর আগে আমার ১৪-১৫টি সিনেমা টানা ফ্লপ হলে সিনেমা ছেড়ে অন্য পেশায় যাওয়ার কথা ভাবি। তখন কানাডা প্রবাসী আমার এক বন্ধু আমাকে সে দেশের নাগরিকত্ব নিয়ে সেখানে নতুন ব্যবসা শুরু করার পরামর্শ দেয়। তার কথা মতো আমি কানাডার নাগরিকত্বের জন্য আবেদন করি এবং খুব তাড়াতাড়ি নাগরিকত্ব পেয়ে যাই। ’

তিনি আরো বলেন, ‘আমি কানাডার নাগরিকত্ব পাওয়ার পর এখানে (ভারতে) কয়েকটা সিনেমা হিট হয়ে যায়। তারপর আমি এখানেই থেকে যাই। আসলে পুরো বিষয়টাই ভাগ্য। আমার কাছে দু’দেশেই কর দেওয়ার সুযোগ আছে কিন্তু আমি ভারতেই কর দিই। অনেকে আমাকে ‘কানাডা কুমার’ বলেন। কিন্তু আমি সামাজিক মাধ্যমে খুব বেশি সক্রিয় নই। তবে আমি মনে প্রাণে ভারতীয়। ’

১১ আগস্ট মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের ‘রক্ষা বন্ধন’। চলতি বছরে এই নিয়ে অক্ষয় কুমারের তিনটি সিনেমা ফ্লপ হলো! ‘বচ্চন পাণ্ডে’ থেকে ‘সম্রাট পৃথ্বীরাজ’র পর ‘রক্ষা বন্ধন’ও অক্ষয়কে রক্ষা করতে পারল না।  

‘রক্ষা বন্ধন’র গল্পে ভাই-বোনের সম্পর্ক তুলে ধরা হয়েছে। পরিচালক আনন্দ এল রাইয়ের সিনেমাটিতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করেছেন ভূমি পেড়নেকর।  

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa