ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

অনন্ত জলিলকে ‘ইমম্যাচিউর’ বললেন পরীমনি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৪ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
অনন্ত জলিলকে ‘ইমম্যাচিউর’ বললেন পরীমনি

ঈদুল আজহায় দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তিনটি সিনেমা। এর একটি ‘দিন : দ্য ডে’, অন্য দুটি ‘পরাণ’ ও ‘সাইকো’।

তিনটি সিনেমার টিমই দর্শক টানতে নানা ধরনের প্রচারণায় মেতে উঠেছেন। এর মধ্যে কেউ কেউ একে অপরের বিরুদ্ধে অপপ্রচারণামুলক বক্তব্যও দিচ্ছেন।

অনন্ত জলিলও আশ্রয় নিয়েছেন কিছু নেতিবাচক প্রচারণার। সাইকো সিনেমার পরিচালক অনন্য মামুনের সমালোচনা করে ইতোমধ্যেই বক্তব্য দিয়েছেন অনন্ত জলিল। এদিকে পরাণ সিনেমার একটি নিউজ নিজের টাইম লাইনে শেয়ার দেন অনন্ত, যার শিরোনাম ‘হলে পরাণের দর্শক নাই, সোশ্যাল মিডিয়ায় ফাঁকা আওয়াজ’।

পরীমনির স্বামী রাজ অভিনীত ‘পরাণ’ নিয়ে এমন নেতিবাচক প্রচারণায় বিরূপ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন পরী। অনন্তর দেওয়া সেই স্ট্যাটাসের স্ক্রিনশট নিজের টাইম লাইনে প্রকাশ করে অনন্ত জলিলকে ‘ইমম্যাচিউর বলে আখ্যাও দিয়েছেন। ’

পরীমনি লেখেন, ‘লেইম!  আপনার থেকে এরকম ইমম্যাচিউর আচরণ আশা করা যায় না ভাইয়া! আমরা তো বড়দের কাছ থেকে শিখতে চাই। যাইহোক আমি রাজকে নিয়ে ‘দিন : দ্য ডে’ দেখবো নিশ্চয়ই। শুভ কামনা বর্ষা আপু, অনন্ত জলিল ভাইয়া। ’

ঈদুল আজহায় সারাদেশে দেড়শটির মতো প্রেক্ষাগৃহ খোলা রয়েছে। এর মধ্যে ১৩৪টি হলে চলছে নতুন সিনেমা। ১০৬টি হলে মুক্তি পেয়েছে বাংলাদেশ-ইরানের যৌথ প্রযোজনার নির্মিত অনন্ত জলিল ও বর্ষা অভিনীত ‘দিন : দ্য ডে’। অনন্য মামুন পরিচালিত পূজা চেরি ও রোশানে ‘সাইকো’ পেয়েছে ১৭ এবং রায়হান রাফী পরিচালিত শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহানে ‘পরাণ’ পেয়েছে ১১টি প্রেক্ষাগৃহে।

বাংলাদেশ সময়: ০৯৫৪ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।