ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

বিনোদন

৩৫ কেজি ওজন বাড়িয়ে ‘কালপুরুষ’-এ নাঈম, মুক্তি আজ

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, মে ২৩, ২০২৪
৩৫ কেজি ওজন বাড়িয়ে ‘কালপুরুষ’-এ নাঈম, মুক্তি আজ

বাস্তবতা ও যুক্তিকে হার মানানোর গল্প নিয়ে নির্মাণ করা হয়েছে ওয়েব সিরিজ ‘কালপুরুষ’। ওটিটি প্ল্যাটফরম চরকিতে আজ রাত ৮টায় এটি মুক্তি পাবে।

সালজার রহমানের পরিচালনায় সিরিজটিতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, এফ এস নাঈম, তানজিকা আমিন।

অভিনয়ে আরও আছেন জয়ন্ত চট্টপাধ্যায়, ইমতিয়াজ বর্ষণ, প্রিয়ন্তি উর্বি, সুষমা সরকার, রেজওয়ান পারভেজ, জান্নাতুল মাওয়া লাজুকসহ অনেকে।

নির্মাতা হিসেবে সালজার রহমান একেবারেই নতুন। এর আগে নির্মাণ করেছেন মিউজিক ভিডিও এবং বিজ্ঞাপনচিত্র। তবে ওটিটিতে কাজ এটাই প্রথম।

সালজার বলেন, অনেক আগে পুরান ঢাকার একটি ওষুধের দোকানে গিয়েছিলাম। সেখান থেকে নানা কারণে এই সিরিজের গল্পটা মাথায় আসে। এরপর কোভিডের সময় সিরিজটা লিখেছিলাম। তারপর নানা ঘটনার পর লেখা শেষ হয়।

এই সিরিজে অভিনয়ের জন্য এফ এস নাঈম প্রায় ৩৫ কেজি ওজন বাড়িয়েছেন। তিনি বলেন, আসলে চরিত্রটা ধারণ করার জন্যই এমনটা করা। অর্থাৎ মিরাজ চরিত্রটা যেভাবে হাঁটে, কথা বলে, ঘুমায় সেই রকম একটা চরিত্রের কাছাকাছি পৌঁছানোর জন্যই প্রায় ৩৫ কেজি ওজন বাড়িয়েছিলাম। আর এটা শুধু বডি ট্রান্সফরমেশন বললে হবে না, অনেক বড় একটা মনস্তাত্ত্বিক জার্নি ছিল।

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, মে ২৩, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।