ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

বিনোদন

‘হাওয়া’র চান মিয়া রূপে ধরা দিলেন চঞ্চল চৌধুরী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, জুলাই ৩, ২০২২
‘হাওয়া’র চান মিয়া রূপে ধরা দিলেন চঞ্চল চৌধুরী 'হওয়া'র পোস্টারে চঞ্চল চৌধুরী

ট্রেলার প্রকাশের পর থেকে দারুণ আলোচনায় রয়েছে মেজবাউর রহমান সুমন পরিচালিত ‘হাওয়া’। এরই মধ্যে সিনেমাটি সেন্সর ছাড়পত্র পেয়েছে, মুক্তি পেতে যাচ্ছে চলতি মাসেই।

খুব শিগগিরই ‘হাওয়া’র মুক্তির তারিখও ঘোষণা করা হবে বলে জানিয়েছেন পরিচালক।  

এদিকে রোববার (৩ জুলাই) প্রকাশ পেয়েছে চঞ্চল চৌধুরীর লুক ও পরিচিতি। ‘হাওয়া’য় চান মিয়া মাঝি চরিত্রে অভিনয় করেছেন তিনি। আগে ট্রেলারে তার চরিত্রের ঝলক দেখেছেন দর্শক। ফার্স্ট লুক পোস্টারে ভিন্ন আঙ্গিকে তুলে ধরা হয়েছে তার চরিত্রটিকে। এর মাধ্যমে শুরু হয়েছে সিনেমাটির আনুষ্ঠানিক প্রচারণা।

এখন থেকে ‘হাওয়া’র প্রত্যেকটি গুরুত্বপূর্ণ চরিত্র দর্শকদের সামনে এভাবে তুলে ধরা হবে বলে জানিয়েছেন পরিচালক।

মিস্ট্রি ড্রামা ঘরানার ‘হাওয়া’ মূলত একালের রূপকথা। বহুল প্রচলিত এই ফর্মটি সিনেমার পর্দায় নতুন আঙ্গিকে দেখতে পাবেন দর্শকেরা। মেজবাউর রহমান সুমনের কাহিনী এবং সংলাপে সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন সুকর্ন সাহেদ ধীমান, জাহিন ফারুক আমিন এবং পরিচালক নিজেও।  

‘হাওয়া’র বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরীফুল ইসলাম রাজ, সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মণ্ডল, রিজভী রিজু, মাহমুদ হাসান এবং বাবলু বোস। সঙ্গীতায়োজন করেছেন ইমন চৌধুরী।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, জুলাই ০৩, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa