ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

বিনোদন

২ দিনে রণবীরের সিনেমার আয় মাত্র ৭ কোটি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, মে ১৫, ২০২২
২ দিনে রণবীরের সিনেমার আয় মাত্র ৭ কোটি! রণবীর সিং

শুরুতেই হোঁচট খেল বলিউড অভিনেতা রণবীর সিং অভিনীত ‘জয়েশভাই জোরদার’। মুক্তির পর বক্স অফিসে সুবিধা করতে পারছে না সিনেমাটি।

শুক্রবার (১৩ মে) ভারতের প্রেক্ষাগৃহে মুক্তির দিন মাত্র ৩ কোটি ২৫ লাখ রুপি আয় করেছে ‘জয়েশভাই জোরদার’। শনিবার (১৪ মে) দ্বিতীয় দিন বক্স অফিসে থেকে আসে মাত্র ৩ কোটি ৭৫ লাখ! দুই দিনে মাত্র ৭ কোটি রুপি আয় করেছে- যা একেবারে সন্তোষজনক নয়। এমন তথ্য বক্সঅফিস ইন্ডিয়ার।

এদিকে কয়েক সপ্তাহের ব্যবধানে মুক্তি পাওয়া ‘রানওয়ে ৩৪’ ও ‘জার্সি’র মতো সিনেমাগুলোও প্রথম ও দ্বিতীয় দিন তেমন আয় করতে পারেনি।

‘জয়েশভাই জোরদার’ সিনেমায় গুজরাটির চরিত্রে দেখা গেছে রণবীরকে। প্রচলিত নায়কের কোনো গুণাবলী নেই তার মধ্যে। তবুও বিশেষ কিছু রয়েছে জয়েশভাইয়ের। আর তা দিয়েই তিনি সামাজিক কুপ্রথার বিরুদ্ধে লড়েন। পরিচালক দিব্যাং ঠক্করের সিনেমাটিতে রণবীরের বিপরীতে রয়েছেন দক্ষিণী অভিনেত্রী শালিনী পাণ্ডে। এছাড়াও রয়েছেন বোমান ইরানি ও রত্না পাঠক শাহ।

সিনেমাটি নিয়ে নির্মাতাদের অনেক আশা থাকলেও শুরুতেই এটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। এর আগে গত ডিসেম্বরে মুক্তিপ্রাপ্ত রণবীর অভিনীত ‘৮৩’ সিনেমাটিও আশানুরূপ আয় ঘরে তুলতে পারেনি।

করোনা পরবর্তী সময়ে বলিউডের সিনেমাগুলো হতাশায় ডুবাচ্ছে নির্মাতাদের। অন্যদিকে ভারতের দক্ষিণী ইন্ডাস্ট্রির সিনেমাগুলো বক্স অফিসের সব রেকর্ড ভেঙে চুরমার করে দিচ্ছে। যার প্রমাণ মেলে ‘পুষ্পা’, ‘আরআরআর’, ‘কেজিএফ ২’-এর মতো সিনেমার আয়ের দিকে তাকালেই! ‘আরআরআর’ও ‘কেজিএফ ২’ তো রীতিমত হাজার কোটি রুপি আয়ের মাইলফলক পার করেছে। সেখানে হিন্দি সিনেমাগুলো ১০০ কোটিও ছুঁতে পারছে না।

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, মে ১৫, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa