ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

সমালোচনার মুখে ক্ষমা চেয়ে বিজ্ঞাপন থেকে সরলেন অক্ষয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৪ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
সমালোচনার মুখে ক্ষমা চেয়ে বিজ্ঞাপন থেকে সরলেন অক্ষয় অক্ষয় কুমার

সম্প্রতি শাহরুখ খান ও অজয় দেবগণের সঙ্গে একটি তামাকজাত পণ্য সরবরাহকারী প্রতিষ্ঠানে যুক্ত হয়েছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। প্রতিষ্ঠানটির একটি মুখশুদ্ধি পণ্যের বিজ্ঞাপনে একসঙ্গে হাজির হয়েছেন তারা।

 

মুখশুদ্ধি বলে চালালেও, আদতে ওই সংস্থা গুটখা (তামাকজাত পণ্য) তৈরি করে। শাহরুখ-অজয় আগেই সংস্থাটির সঙ্গে যুক্ত ছিলেন। কিন্তু নতুন করে এতে অক্ষয় কুমারের যোগ দেওয়ার বিষয়টি একেবারে মেনে নিতে পারেননি তারভক্তরা।

নানা সময় তামাকজাত পণ্যের বিরুদ্ধে অবস্থান নিতে দেখা গেছে ‘খিলাড়ি’ কুমারকে। কিন্তু সেই তিনিই নিজে কীভাবে এমন পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন এবং বিজ্ঞাপনে অংশ নিলেন- এই নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। সামাজিক মাধ্যমে সমালোচনা করে ক্ষোভও প্রকাশ করেন কেউ কেউ।

এমন পরিস্থিতি অনুরাগীদের ভাবনাকে সম্মান ও গুরুত্ব দিয়ে সেই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডার হিসাবে নিজেকে সরিয়ে নিলেন অক্ষয় কুমার। একই সঙ্গে ভক্তদের কাছে চাইলেন ক্ষমাও।

ইনস্টাগ্রামে এক পোস্টে অক্ষয় কুমার লেখেন, ‘আমাকে ক্ষমা করুন। গত কয়েক দিনে আপনাদের প্রতিক্রিয়া আমাকে মুগ্ধ করেছে। আমি কখনই তামাককে সমর্থন করিনি এবং কখনও করব না। বিমল ইলাইচির সঙ্গে আমার যুক্ত হওয়ায় আপনারা যে প্রতিক্রিয়া দেখিয়েছেন, তাকে আমি সম্মান জানাচ্ছি। এটি থেকে আমি সরে যাচ্ছি। ’

তিনি একই সঙ্গে জানান, এই বিজ্ঞাপন থেকে প্রাপ্ত অর্থ একটি ভালো কাজের জন্য ব্যবহার করবেন।  

উল্লেখ্য, সর্বশেষ প্রেক্ষাগৃহে ‘বচ্চন পাণ্ডে’ নিয়ে হাজির হন অক্ষয় কুমার। তার অভিনীত ‘পৃথ্বীরাজ’, ‘রাম সেতু’, ‘সেলফি’সহ বেশকিছু সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।