ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘ধকড়’র টিজারে অ্যাকশন দৃশ্যে নজরকাড়া কঙ্গনা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
‘ধকড়’র টিজারে অ্যাকশন দৃশ্যে নজরকাড়া কঙ্গনা অ্যাকশন দৃশ্যে কঙ্গনা রানাউত

বিভিন্ন ইস্যুতে মন্তব্য করে আলোচনায় থাকেন বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাউত। তবে অভিনয়ের ক্ষেত্রেও বেশ মনোযোগী এই অভিনেত্রী।

ইদানিং নারী কেন্দ্রীক গল্পের দিকে জোড় দিয়েছেন তিনি।

মুক্তির অপেক্ষায় রয়েছে কঙ্গনা অভিনীত অ্যাকশন থ্রিলারধর্মী সিনেমা ‘ধকড়’। সবকিছু ঠিক থাকলে ২০ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে  সিনেমাটি। এর আগে মঙ্গলবার (১২ এপ্রিল) প্রকাশ হয়েছে সিনেমাটির টিজার। যেখানে অ্যাকশন দৃশ্যে নজর কেড়েছেন কঙ্গনা।

টিজার দেখেই বোঝা যাচ্ছে, অ্যাকশনে ভরপুর থাকবে ‘ধকড়’ সিনেমা। রজনীশ ঘাই পরিচালিত সিনেমাটিতে স্পেশাল এজেন্ট অগ্নির চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা। শত্রুকে নিমেষে খুন করে ফেলতে পারে অগ্নি।  

প্রতিপক্ষের রক্ত ঝরানোর দ্বিতীয়বার ভাবে না অগ্নি। যে কাজ দেওয়া হয়, তা করতে লাশের পাহাড় পেরিয়ে যেতে পারে সে। মিশনে অসম্ভব বলে তার জীবনে কিছুই নেই। যার প্রমাণ মিলেছে টিজারে।

২০২১ সালে মুক্তি প্রাপ্ত ‘থালাইভি’ সিনেমায় তামিলনাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী জয়ললিতার ভূমিকায় অভিনয় করেছিলেন কঙ্গনা। সেই চরিত্রের জন্য বেশ কিছুটা ওজন বাড়িয়েছিলেন। তবে ‘ধকড়’ সিনেমার জন্য ওজন কমিয়েছেন এই অভিনেত্রী।

কঙ্গনা ছাড়াও ‘ধকড়’ সিনেমায় আরও অভিনয় করেছেন অর্জুন রামপাল। তাকে দেখা যাবে রুদ্রবীরের চরিত্রে। রোহিনীর চরিত্রে রয়েছেন দিব্যা দত্ত এবং হ্যান্ডলারের ভূমিকায় দেখা যাবে পশ্চিমবঙ্গের অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়কে।  

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।