ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এবার সালমানের নায়িকা ২৫ বছরের ছোট পূজা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২২
এবার সালমানের নায়িকা ২৫ বছরের ছোট পূজা! পূজা হেগড়ে-সালমান খান

আগামী বছরের ঈদে মুক্তি পাবে বলিউড ভাইজান সালমান খানের বহুল আলোচিত সিনেমা ‘কাভি ইদ কাভি দিওয়ালি’। সিনেমাটির পরিচালনার দায়িত্বে রয়েছেন ফরহাদ সামজি।

আর প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা।

এই সিনেমায় সালমানকে রোমান্স করতে দেখা যাবে অভিনেত্রী পূজা হেগড়ের সঙ্গে। এই সিনেমার মাধ্যমে প্রথমবার সালমানের নায়িকা হতে যাচ্ছেন পূজা। জানা যায়, সালমানের বয়স ৫৬ আর পূজার বয়স ৩১। সেই হিসাবে বয়সের পার্থক্যে সালমানের চেয়ে ২৫ বছরের ছোট পূজা।  

প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার মতে, বলিউড একটা ফ্রেশ জুটি পাবে ‘কাভি ইদ কাভি দিওয়ালি’ সিনেমার সঙ্গে। সালমানের জন্য এই সিনেমার নায়িকা হিসেবে পূজা একদম মানানসই। এতে একদম নতুন অবতারে দেখা যাবে সালমানকে। আর পূজাকে শহরের মেয়ের ভূমিকায় দেখা যাবে।  

জানা গেছে, অভিনয়ের পাশাপাশি ‘কাভি ইদ কাভি দিওয়ালি’ সিনেমার সহ-প্রযোজনার দায়িত্বে রয়েছেন সালমান খান। এছাড়াও থাকছেন সোহেল খান এবং সালমানের ভগ্নিপতি অতুল অগ্নিহোত্রী।

বর্তমানে ‘টাইগার ৩’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন সালমান। সিনেমাটিতে তার বিপরীতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। এ অভিনেত্রীর বিয়ের আগে তুরস্ক ও রাশিয়ায় শুটিংয়ে অংশ নিয়েছেন তারা। ১৪ ফেব্রুয়ারি থেকে আবারও সিনেমাটির শুটিংয়ে যোগ দেবেন তারা।

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।