ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘সাহস’র পোস্টারে ধরা দিলেন অর্ষা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২২
‘সাহস’র পোস্টারে ধরা দিলেন অর্ষা 'সাহস'র পোস্টারে অর্ষা

অবশেষে মুক্তি পেতে যাচ্ছে সাজ্জাদ খান পরিচালিত আলোচিত সিনেমা ‘সাহস’। মার্চে সিনেমাটি মুক্তি দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন পরিচালক।

এরইমধ্যে মুক্তিকে সামনে রেখে সোমবার (০৭ ফেব্রুয়ারি) প্রকাশ পেয়েছে সিনেমাটির একটি পোস্টার। এতে সাহসী চরিত্রে ধরা দিয়েছেন অভিনেত্রী নাজিয়া হক অর্ষা। পোস্টারটিতে ন্যায়বিচার পাওয়ার জন্য একজন নারীর সংগ্রামের ইঙ্গিত দেখা গেছে।

এ প্রসঙ্গে সাজ্জাদ খান বাংলানিউজকে বলেন, ‘সাহস’ নিয়ে তো অনেক সংগ্রাম করতে হলো, এবার মুক্তির পালা। মার্চের যে কোনো একটি ভালো দিনে সিনেমাটি মুক্তি দিতে চাই, তবে এখনো তারিখ ঠিক করিনি। পোস্টার প্রকাশ করে আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু করলাম।  

সিনেমাটিতে নাজিয়া হক অর্ষার বিপরীতে দেখা যাবে মোস্তাফিজুর নূর ইমরানকে। ২০২০ সালের নভেম্বর ও ডিসেম্বর মাসে বাগেরহাটে ‘সাহস’র শুটিং সম্পন্ন হয়।  সিনেমাটির আবহ সংগীত করেছেন রুবেল।  

২০২১ সালে সেন্সরে ‘সাহস’ জমা দেওয়া হলে ওই বছরের ১৪ জুনে সেন্সর বোর্ড এটিকে নিষিদ্ধ করে। পরবর্তীতে ফের নতুন করে সিনেমাটি জমা দেওয়া হলেন সামান্য সংশোধন সাপেক্ষে একই বছর ৬ সেপ্টেম্বর ছাড়পত্র পায় ‘সাহস’।  

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।