ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

ভালোবাসা দিবসের নাটকে অপূর্ব-পায়েল জুটি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২২
ভালোবাসা দিবসের নাটকে অপূর্ব-পায়েল জুটি জিয়াউল ফারুক অপূর্বর সঙ্গে কেয়া পায়েল

ভালোবাসা দিবস মানেই বর্তমানে নাটকের একটি বড় উৎসব। বিশেষ এ দিনের নাটক হিসেবে ইতোমধ্যেই আলোচনায় রয়েছে ‘উড়ছি তোমার প্রেমে’।

জাকারিয়া সৌখিনের রচনা এবং পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। তার সঙ্গে জুটি হয়েছেন কেয়া পায়েল।  

বর্তমানে নাটকটি নিয়ে দর্শকের ব্যাপক আগ্রহ দেখা যাচ্ছে। নাটক সংশ্লিষ্ট বিভিন্ন গ্রুপে এ নিয়ে চলছে আলোচনা। বিশেষ করে নাটকের প্রথম প্রমোশনাল ভিডিও প্রকাশের পর সবাই নাটকটি নিয়ে অনেক বেশি আগ্রহী হয়ে উঠেছেন। আর এর কেন্দ্রবিন্দুতে রয়েছে ‘উড়ছি তোমার প্রেমে’র টাইটেল গান।

ভালোবাসা দিবস মানে গানেরও একটি বড় উৎসব। তাই ধারণা করা হচ্ছে এবার ‘উড়ছি তোমার প্রেমে’ নাটকটির গান এবং গল্প দিয়ে রাঙিয়ে দিবে উৎসব। পরিচালক জাকারিয়া সৌখিন জানিয়েছেন, পুরোপুরি রোমান্টিক স্বাদের গল্প এটি। সঙ্গে রয়েছে মুগ্ধতা এবং বিরহের আমেজ।  

নাটকটি প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘আমার বেশ ভালো লাগছে। দর্শকের আগ্রহ থাকলে কাজটি করে শান্তি পাওয়া যায়। আমি আমার ভক্ত এবং দর্শকদের বলতে চাই- আমাকে আপনারা যেমন রোমান্টিক মুডে দেখতে চান, এই নাটকটিতে সেভাবেই পাবেন। ’

পায়েল বলেন, ‘নবীন অভিনেত্রী হিসেবে আমার জায়গা থেকে এই নাটকটি অনেক বড় সুযোগ নিজেকে প্রমাণ করার জন্য। অপূর্ব ভাই, সৌখিন ভাইয়ের সহযোগিতায় আমি চেষ্টা করেছি ঠিকঠাক মতো অভিনয় করতে। বাকীটা আল্লাহ ভরসা। ’

‘উড়ছি তোমার প্রেমে’ নাটকটিতে আরো অভিনয় করেছেন আবুল হায়াত, শাহেদ আলী সুজন, বাশার বাপ্পি, তাহমিনা সুলতানা মৌ প্রমুখ। নাটকটি ভালোবাসা দিবসে সুলতান এন্টারটেইনমেন্ট নামের ইউটিউব চ্যানেলে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।