ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৯ জুন ২০২৪, ১১ জিলহজ ১৪৪৫

বিনোদন

শত্রুরাই আমার আত্মবিশ্বাস বাড়িয়েছে: পরীমণি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, মে ২১, ২০২৪
শত্রুরাই আমার আত্মবিশ্বাস বাড়িয়েছে: পরীমণি

সামাজিকমাধ্যমে বেশ সরব চিত্রনায়িকা পরীমণি। ব্যক্তি জীবনের সুন্দর মুহুর্ত, বক্তব্য ও নানা বিষয় এখানে অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন তিনি।

কিন্তু সম্প্রতি একটু ভিন্ন ধরনের পোস্ট করলেন।

সমালোচক ও শত্রুতা প্রসঙ্গে একটি স্ট্যাটাস শেয়ার করেছেন পরী। যেখানে লেখা হয়েছে, শুনলে হয়তো অনেকে অবাক হবে, চিরকাল শত্রুরা আমার আত্মবিশ্বাস বাড়িয়েছে। কিংবা হয়তো পুরো শত্রু না, কিন্তু বন্ধুও না এমন লোক, যাদের নেগেটিভ কমেন্ট আমার দিকে ধেয়ে আসছে, বিশ্রি সমালোচনা, কিংবা জাজমেন্ট- এসব শুনে আমার মন খারাপ, মেজাজ খারাপ হয়েছে কি হয় নাই; কিন্তু আমার ডেডিকেশন আর আত্মসচেতনতা ধাই ধাই করে বেড়েছে- এই এদের জন্য। এরা আসলে চিরকাল আমার অপকার করতে চেয়ে উপকার করে ফেলছে। আহা, যদি জানত!

ঢাকাই সিনেমার এই নায়িকা আরও লেখেন, এ রকম বহু হয়েছে। যখন কেউ জাজ করেছে, আমি সেটা একেবারে ফেলে দিইনি। বিবেচনা করেছি। নিজেকে নতুন করে বাজিয়ে দেখেছি। ফলাফল- নিজেকে নতুন করে আবিষ্কার করেছি, আরও আত্মবিশ্বাসী হয়েছি এবং আরেকটু ভালো কিছু ঝুলিতে যুক্ত হয়েছে। তাই যারা সমালোচনা করেছে, খোঁচা দিয়েছে, তারা আমাকে ভাঙতে গিয়ে আরও ইস্পাত কঠিন করে দিয়েছে। এরা জানেই না, কত উপকার করেছে!

তিনি পরামর্শ দেন, যারা নেতিবাচক বা তির্যক মন্তব্য করেন, তাদের স্বাগত জানানোর। তিনি মনে করেন, সমালোচকেরাই এগিয়ে যেতে সাহায্য করবে।

অবশ্য লেখাটির বেশির ভাগ অংশ ধার করেছেন পরী। মিল খুঁজে পেয়ে লেখক মুনমুনের ফেসবুক পোস্ট কপি করেছেন নায়িকা। মুনমুনের দেওয়া পরামর্শ ভালো লাগায় তার পোস্টে পরী লেখেন, ‘নিলাম’। শুধু তা-ই নয়, নিজের সামাজিকমাধ্যমে মুনমুন শারমিন শামসকে মেনশনও করে দিয়েছেন পরী।

পরীমণি সম্প্রতি কন্যাসন্তানের অভিভাবকত্ব নিয়ে নতুন করে আলোচনায় এসেছেন। দুই সন্তান নিয়ে পরীর এখন বেশ সংসারী। পাশাপাশি পশ্চিমবঙ্গের‘ফেলুবক্সী’ সিনেমায় কাজ করছেন। কাজ করছেন দেশের ‘রঙিলা কিতাব’ ওয়েব ফিল্মেও।  

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, মে ২১, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।