ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

কোথায় গিয়ে শান্তি খুঁজে পেলেন মিমি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২২
কোথায় গিয়ে শান্তি খুঁজে পেলেন মিমি মিমি চক্রবর্তী

বছর শুরুতেই করোনা ভাইরাসে আক্রান্ত হন পশ্চিমবঙ্গের অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী। ঘরে থেকেই চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে উঠেছেন তিনি।

স্বাভাবিকভাবেই অসুস্থতার কারণে দীর্ঘ সময় ঘরবন্দি জীবনে থেকে হাঁপিয়ে উঠেছেন এই তারকা। তাই সুস্থ হতেই একটু শান্তি খুঁজে পেতে ঘর থেকে বেড়িয়ে পড়েন।  

শহরের কোলাহল থেকে অনেক দূরে বরফের দেশে ঘুরে বেড়াচ্ছেন মিমি। সম্প্রতি ভারতের হিমাচল প্রদেশে বেড়াতে গিয়েছেন এই নায়িকা। সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন সেখানকার ছবি ও ভিডিও। যেখানে দেখা যাচ্ছে গ্রহণ গ্রামে রয়েছেন তিনি। কাসোলের খুবই কাছে রয়েছে ছোট্ট এই গ্রাম।  

জানা যায়, ট্রেকাররা অনেক সময়ই এই গ্রাম ছুঁয়ে যান। গ্রামটির জনসংখ্যা খুবই কম হলেও আতিথেয়তা অনেক ভালো। এই সফরে গিয়েই শান্তি খুঁজে পেয়েছেন মিমি।

সামাজিক মাধ্যমে ভিডিও প্রকাশ করে এই টলিউড সুন্দরী ক্যাপশনে শুধু একটি শব্দ লেখন ‘শান্তি’। যেন এই শান্তির খোঁজেই বরফের দেশে ছুটে গিয়েছেন তিনি।  

গত ডিসেম্বরে মিমিকে প্রথমবারের মতো বাংলাদেশের একটি গানের মডেল হিসেবে দেখা যায়। ‘তুই আর আমি’ শিরোনামের গানটি তিনি নিরব হোসাইনের বিপরীতে অভিনয় করেছেন।  

এদিকে, বড় পর্দায় মিমিকে সর্বশেষ জিতের বিপরীতে ‘বাজি’ সিনেমাতে দেখা গেছে। এছাড়া তার অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমায় মধ্যে রয়েছে ‘খেলা যখন’ ও ‘মিনি’।  

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।