ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

৫৬তম জন্মদিনে ভক্তদের যে বার্তা দিলেন সালমান খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪১ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
৫৬তম জন্মদিনে ভক্তদের যে বার্তা দিলেন সালমান খান সালমান খান

জন্মদিনের একদিন আগেই বিপাকে পড়েন সালমান খান। সাপের কামড়ে তাকে যেতে হয়েছে হাসপাতালে।

তবে এখন একদম সুস্থ তিনি, ফিরেছেন বাসায়।

সোমবার (২৭ ডিসেম্বর) ৫৬তম জন্মদিন এই বলিউড সুপারস্টারের। এ উপলক্ষে সামাজিক মাধ্যমে ভক্তদের বিশেষ বার্তা দিয়েছেন এবং একইসঙ্গে তার জন্য প্রার্থনা করায় প্রত্যেককে ধন্যবাদ জানিয়েছেন তিনি।  

সালমান খান লেখেন, ‘আপনাদের শুভেচ্ছার জন্য অনেক ধন্যবাদ। নিজেকে কতটা সৌভাগ্যবান মনে হচ্ছে, বলার ভাষা পাচ্ছি না। ’ 

এদিকে সাপে কাটা প্রসঙ্গে জন্মদিনের ভোরে হাসিমুখেই 'ভাইজান' সংবাদমাধ্যমের সামনে এসে বলেন, 'একটি সাপ ফার্মহাউসে ঢুকেছিল। আমি লাঠি দিয়ে বাইরে বার করার চেষ্টা করছিলাম। সাপটাকে ধরে ছেড়ে দেওয়ার সময়ই কামড়ে দেয়। তিনবার কামড়ায় সাপটি। এক ধরনের বিষাক্ত সাপ ছিল। ৬ ঘন্টা হাসপাতালে ভর্তি ছিলাম। তবে আমি এখন ভালো আছি। '

বলিউডের প্রখ্যাত চিত্রনাট্যকার সেলিম খান ও তার প্রথম স্ত্রী সুশীলা চরকের বড় ছেলে আবদুল রশিদ সেলিম ওরফে সালমান খান। ১৯৬৫ সালের ২৭ ডিসেম্বর তার জন্ম। হিন্দু মা আর মুসলিম বাবার সন্তান সালমান উভয় বিশ্বাস ও রীতিনীতির মধ্যেই বড় হয়েছেন। আর তিনি উভয়ের প্রতিই সমান শ্রদ্ধাশীল। তার পূর্বপুরুষরা ছিলেন আফগানিস্তানের পশতুন গোত্রের। সেখান থেকে ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরে চলে আসেন তারা।  

সালমান খানের দুই ভাই আরবাজ খান ও সোহেল খানও বলিউড অভিনেতা। বোন আলভিরা খান অগ্নিহোত্রীর বিয়ে হয়েছে অভিনেতা-পরিচালক অতুল অগ্নিহোত্রীর সঙ্গে। তার আরেকজন বিশেষ বোন রয়েছে। দত্তক বোন অর্পিতা খানের প্রতিও প্রচণ্ড স্নেহ ভাইজানের।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।