ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

বাবা হচ্ছেন জাস্টিন বিবার, দিলেন সুখবর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৫ ঘণ্টা, মে ১১, ২০২৪
বাবা হচ্ছেন জাস্টিন বিবার, দিলেন সুখবর

বাবা হতে চলেছেন জনপ্রিয় কানাডীয় গায়ক জাস্টিন বিবার। বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছিল যে অন্তঃসত্ত্বা হেইলি বিবার।

এবার স্ত্রীর বেবিবাম্পের ছবি পোস্ট করে অনুরাগীদের সেই সুখবর নিজেই আনুষ্ঠানিকভাবে ঘোষণা করলেন জাস্টিন বিবার। শুধু তাই নয়- এই খুশিতে, ফের বিয়ে করেছেন জাস্টিন ও হেইলি।

একসময় বহুল আলোচিত সম্পর্ক ছিল জাস্টিন বিবার ও পপতারকা সেলেনা গোমজের। দীর্ঘ ৮ বছরের সম্পর্কের পর বিচ্ছেদ হয় তাদের। তারপরই ২০১৮ সালে মার্কিন মডেল হেইলির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন জাস্টিন। গোমেজ ভক্তদের দাবি, সেলেনা গোমেজের কাছ থেকে জাস্টিনকে ছিনিয়ে এনেছেন হেইলি। জাস্টিন-গোমেজ সম্পর্ক ভাঙার মূল কারিগর তিনিই।

জাস্টিনের সঙ্গে বিয়ের পর থেকে হেইলির সঙ্গে কথা বলাও বন্ধ করে দেন গোমেজ। একে অপরের মুখও দেখেননি। তবে সম্প্রতি দু’জনকে একসঙ্গে দেখা গেছে। তাদের মধ্যে তিক্ততার বরফও গলতে শুরু করেছে। গোমেজও মিডিয়ায় জানিয়ে দিয়েছেন, হেইলির সঙ্গে তার কোনো বিবাদ নেই।
 
উল্লেখ্য, ২০১৮ সালে অনেকটা চুপিসারেই বিয়ে করে নেন জাস্টিন-হেইলি। বিয়ের খবর কেউই প্রকাশ্যে আনেননি। এরপর বিয়ের চার বছর পূর্তিতে তাদের বিবাহের কথা স্বীকার করেন তারকা জুটি। আর বিয়ের ৬ বছর পর অবশেষে পিতৃত্বের স্বাদ পেতে যাচ্ছেন জাস্টিন। সূত্র: বিবিসি ও পিপল।

বাংলাদেশ সময়: ০৯৩৪ ঘণ্টা. মে ১১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।