ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

জাহাজের ওপর সিয়াম ও পূজার রোমান্স

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২১
জাহাজের ওপর সিয়াম ও পূজার রোমান্স সিয়াম আহমেদ ও পূজা চেরি

মুক্তির অপেক্ষায় রয়েছে ঢাকাই সিনেমার এ সময়ের ক্রেজ সিয়াম আহমেদ ও পূজা চেরি অভিনীত সিনেমা ‘শান’। আগামী ৭ জানুয়ারি দেশব্যাপী মুক্তি পাবে সিনেমাটি।

বর্তমানে চলছে এর প্রচারণার কাজ।  

এরই ধারাবাহিকতায় এবার প্রকাশ পেলো ‘শান’ সিনেমার রোমান্টিক গান ‘তোর মতো আমাকে’। রোমান্টিক ঘরনার গানটির দৃশ্যধারণ করা হয়েছে মাঝ সমুদ্রে একটি জাহাজে। যেখানে নীল সমুদ্রের মাঝে জাহাজের ওপর সিয়াম ও পূজার রোমান্স বেশ নজর কেড়েছে সিনেপ্রেমীদের।  

‘তোর মতো আমাকে’ শিরোনামের গানটি গেয়েছেন ইমরান মাহমুদুল ও দিলশাদ নাহার কনা। গানের কথা লিখেছেন এ মিজান। এর সংগীতায়োজন করেছেন আহম্মেদ হুমায়ূন। গানের কোরিওগ্রাফি করেছেন ভারতের জয়েশ প্রধান।  

‘শান’ সিনেমাটি পরিচালনা করেছেন এম রাহিম। একটি সত্য ঘটনা অবলম্বে এর কাহিনি লিখেছেন আজাদ খান। সিনেমাটি যৌথভাবে এটি প্রযোজনা করেছেন এম আতিকুর রহমান ও আজাদ খান।  

অ্যাকশন-থ্রিলার ধাঁচের সিনেমাটিতে সিয়াম ও পূজা ছাড়া আরও অভিনয় করেছেন তাসকিন, চম্পা, অরুণা বিশ্বাস, হাসান ইমাম, মিশা সওদাগর, নাদের চৌধুরী, ডন, আরমান পারভেজ মুরাদ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।