ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

রাজস্থানে মিমির সঙ্গে নিরবের রোমান্স

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২১
রাজস্থানে মিমির সঙ্গে নিরবের রোমান্স মিমি চক্রবর্তীর সঙ্গে নিরব

ভারতের পশ্চিবঙ্গের অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে রাজস্থানের মরুভূমিতে রোমান্সে মেতে উঠলেন ঢাকাই সিনেমার নায়ক নিরব। একসঙ্গে এই দুই তারকাকে একটি রোমান্টিক গানের ভিডিওতে দেখা যাবে।

এর মাধ্যমে প্রথমবার বাংলাদেশের কোন কাজে দেখা যাবে মিমিকে।

নিরব-মিমি জুটি বেঁধেছেন ‘তুই আর আমি’ শিরোনামের একটি গানে। এতে কণ্ঠ দিয়েছেন আরেফিন রুমি। ইতোমধ্যে গানের টিজার প্রকাশ হয়েছে। গানটি বাংলাদেশি একটি প্রতিষ্ঠান এটি প্রযোজনা করছে।  

তুই আর আমি, চল করি পাগলামী/ হয় হোক বদনামি, পৃথিবী দেখুক/ হোক প্রেমেরই জয়, করি না তো ভয়/ যদি হয় ভুল হোক, এভাবে চলুক- আরফিন রুমির গাওয়া এমন কথার গানে দু’জন একসঙ্গে হলেন। গানের ভিডিওর শুটিং হয়েছে রাজস্থানে।  

গানটির ভিডিওতে কাজের প্রসঙ্গে নিরব বলেন, মিমি কলকাতায় খুব জনপ্রিয়। প্রথমবারের মতো তার সঙ্গে কাজের অভিজ্ঞতা বেশ সুখকর। গানের দৃশ্যায়নই সেই কথা বলে দেয়। টিজার প্রকাশ হয়েছে, হয়তো টিজারে অনেকেই বুঝতে পেরেছে।  

মিমির বিষয়ে নিরব বলেন, আমি বললাম- তোমাকে একবার একটি চলচ্চিত্রে অভিনয়ের জন্য নক করেছিলাম। মিমি বলল, আমরা অবশ্যই একসঙ্গে কাজ করব।

প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, ‘তুই আর আমি’ গানের ভিডিও পরিচালনা করেছেন কলকাতার নির্মাতা ও নৃত্যশিল্পী বাবা যাদব। শিগগিরই গানটি ইউটিউবে প্রকাশিত হবে।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।