ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

ইমনের সঙ্গে শুটিংয়ে ফেরা হচ্ছে না মাহির

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২১
ইমনের সঙ্গে শুটিংয়ে ফেরা হচ্ছে না মাহির চিত্রনায়ক ইমনের সঙ্গে মাহিয়া মাহি

চিত্রনায়িকা মাহিয়া মাহি নভেম্বরের শেষের দিকে স্বামীর সঙ্গে ওমরাহ পালন করতে সৌদি আরবে গিয়েছিলেন। ওমরাহ পালন করে দেশে ফিরেছেন তিনি।

দেশে এসেই শুটিংয়ে ফেরার কথা জানিয়েছিলেন তিনি।  তবে এ শুটিংয়ে ফেরা হচ্ছে না মাহির। কারণ হিসাবে জানান, তিনি অসুস্থ।  

চিত্রনায়ক ইমনের সঙ্গে ‘কাগজের বৌ’ নামের ওয়েব ফিল্মের কাজ করার কথা ছিল মাহির। শুক্রবার (১৭ ডিসেম্বর) থেকে শুটিংয়ে যোগ দেওয়ার কথা ছিল তার।  

তবে এর আগেই মাহি সামাজিক মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে শুটিংয়ে না ফেরার কারণ জানান। স্ট্যাটাসে মাহি লেখেন, শারীরিক অসুস্থতার কারণে ‘কাগজের বৌ’ হয়তো আমার করা হচ্ছে না। কিন্তু আমার পক্ষ থেকে ‘কাগজের বৌ’-এর জন্য অনেক অনেক দোয়া। সবাই আমার সুস্থতার জন্য দোয়া করবেন।  

‘কাগজের বৌ’-এর মাধ্যমে ইমনের সঙ্গে দ্বিতীয়বারের মতো জুটি বাঁধার কথা ছিল মাহির। এর আগে ‘মাফিয়া’ নামে ওয়েব ফিল্মে একসঙ্গে দেখা গিয়েছিল তাদের।  

‘কাগজের বৌ’ ওয়েব ফিল্মটি নির্মাণ করবেন চয়নিকা চৌধুরী। এর প্রযোজক ডি এ তায়েব। তিনিও এই ওয়েব ফিল্মে অভিনয়ও করছেন।

গত ২৪ নভেম্বর মক্কার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছিলেন মাহি। এরপর মরু অঞ্চলে স্বামীর সঙ্গে রোমান্টিকভাবে বিভিন্ন ছবি তুলে শেয়ার করেছেন। ভক্তরাও হয়েছিল আনন্দিত।

এমন সময়ে মাহি, ইমনের সঙ্গে সাবেক তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের একটি কল রেকর্ড ফাঁস হয়। বিষয়টি নিয়ে দেশের সর্বমহলে আলোচনা-সমালোচনা তৈরি হয়। এ ঘটনায় বেশ চর্চায় রয়েছেন মাহি ও ইমন।

বাংলাদেশ সময়: ১১৫১ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।