ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

হাইকোর্ট থেকে সুখবর পেলেন আরিয়ান 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
হাইকোর্ট থেকে সুখবর পেলেন আরিয়ান  আরিয়ান খান

প্রমোদতরীর মাদককাণ্ডে জামিনে বেরিয়ে এলেও শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে বেশ কিছু নির্দেশনা মেনে চলতে হয়েছে। এবার নির্দেশনা কিছুটা শিথিল করা হয়েছে।

 

বুধবার (১৫ ডিসেম্বর) মুম্বাই হাইকোর্টের পক্ষ থেকে জানানো হয়েছে, প্রতি শুক্রবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দপ্তরে আর হাজিরা দিতে হবে না আরিয়ানকে।

মাদককাণ্ডে টানা ২৬ দিন কারাগারে থাকার পর গত ২৮ অক্টোবর মুম্বাই হাইকোর্ট আরিয়ানের জামিন মঞ্চুর করেন। সেসময় হাইকোর্ট থেকে বেশ কিছু নির্দেশনা দিয়েছিল আরিয়ানকে। তার মধ্যে ছিল প্রতি শুক্রবার এনসিবি দপ্তরে হাজিরা দিতে হবে আরিয়ানকে।  

২ অক্টোবর মুম্বাইয়ের বিলাসবহুল প্রমোদতরীতে অভিযান চালায় এনসিবির সদস্যরা। এই টিমের নেতৃত্বে ছিলেন সমীর ওয়াংখেড়ে। সেখান থেকে আরিয়ান ও তার সঙ্গীদের আটক করা হয়। বেশ কয়েক দফা জিজ্ঞাসাবাদের পর ৩ অক্টোবর শাহরুখপুত্রকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর বেশ কয়েকবার নিম্ন আদালতে আরিয়ানের আইনজীবী জামিন আবেদন করলে এনসিবির বিরোধিতায় তা খারিজ হয়ে যায়। পরে মুম্বাই হাইকোর্টের দারস্থ হয়ে জামিনের আবেদন করলে ২৬ দিন হাজতবাসের পর মুক্ত হন আরিয়ান ও তার সঙ্গীরা।  

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।