ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

বিয়ে করলেন সুশান্তের সাবেক প্রেমিকা অঙ্কিতা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫১ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
বিয়ে করলেন সুশান্তের সাবেক প্রেমিকা অঙ্কিতা

নতুন জীবন শুরু করলেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। দীর্ঘ দিনের প্রেমিক ভিকি জৈনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন তিনি।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) রাতে মুম্বাইয়ের একটি বিলাসবহুল পাঁচতারা হোটেলে পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে তাদের চার হাত এক হয়েছে। বিয়ের জন্য সোনালী লেহেঙ্গায় সেজেছিলেন অঙ্কিতা, সঙ্গে ছিল মানানসই ভারী গয়না। সাদা ও সোনালী শেরওয়ানি পরেছিলেন ভিকি জৈন।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ঘর বাঁধার স্বপ্ন দেখেছিলেন অঙ্কিতা লোখান্ডে। কিন্তু ২০১৬ সালেই তাদের সম্পর্ক ভেঙে যায়। গত বছর সুশান্ত সিংয়ের রহস্যজনক মৃত্যু হয়। এরপর বার বার অঙ্কিতার নামটি উঠে আসে।

সুশান্তের সঙ্গে বিচ্ছেদের কয়েক বছর পর ভিকির সঙ্গে পরিচয় হয় এই অভিনেত্রীর। এরপর প্রায় তিন বছর ধরে প্রেম করে বিয়ের পিঁড়িতে বসলেন তারা।

বিয়ের কিছু ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন অঙ্কিতা। ক্যাপশনে লেখেন, ‘ভালোবাসার ধৈর্য আছে কিন্তু আমাদের নেই। সারপ্রাইজ! আমরা এখন আনুষ্ঠানিকভাবে মিস্টার ও মিসেস জৈন!’

টিভির একাধিক জনপ্রিয় তারকা অঙ্কিতার বিয়েতে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।