ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারি ২০২২, ২৩ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

অস্ত্রোপচারের পর যা জানালেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
অস্ত্রোপচারের পর যা জানালেন প্রিয়াঙ্কা প্রিয়াঙ্কা সরকার

মোটরসাইকেল নিয়ে এক মাতাল চালক শুটিং সেটে ঢুকে পড়লে ধাক্কা লেগে গুরুতর আহত হন ওপার বাংলার অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। এই ঘটনায় পায়ে গুরুতর আঘাত পান তিনি।

শনিবার (০৪ ডিসেম্বর) প্রিয়াঙ্কার পায়ে অস্ত্রোপচার হয়েছে। বর্তমানে পুরোপুরি বিশ্রামে রয়েছেন তিনি।

এদিকে, দুর্ঘটনাটির পর প্রথমবার সামাজিক মাধ্যমে পাওয়া গেল প্রিয়াঙ্কাকে। যেখানে তিনি নিজের শারীরিক পরিস্থিতির কথা জানিয়েছেন।  

এই অভিনেত্রী লেখেন, ‘দুর্ঘটনার কবলে পড়েছিলাম, সে কারণে অস্ত্রোপচার হয়েছে। সব রকম সম্ভাব্য চিকিৎসা আমি পেয়েছি। এখন আগের তুলনায় বেশ ভালো আছি। পুরোপুরি সুস্থ হতে সময় লাগবে। ’

একই সঙ্গে যারা তার খোঁজ-খবর নিয়েছেন এবং প্রার্থনা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন প্রিয়াঙ্কা।  

শুক্রবার (০৩ ডিসেম্বর) রাতে ‘মহাভারত মার্ডারস’ নামে একটি ওয়েব সিরিজের শুটিং করতে গিয়ে এই দুর্ঘটনার কবলে পড়েন প্রিয়াঙ্কা। রাজারহাটের রাস্তায় একটি দৃশ্যের শুটিং চলছিল তাদের। সে সময় রাত ১১টার দিকে শুটিংয়ের সেটে কর্ডন ভেঙে এক মাতাল বাইকচালক ঢুকে পড়েন। এতে গুরুতর আহত হন প্রিয়াঙ্কা। চোট পান তার সহ-অভিনেতা অর্জুনও। এরপর আহত অভিনেতা-অভিনেত্রীকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, শনিবার (০৪ ডিসেম্বর) অভিনেত্রীর পায়ে অস্ত্রোপচার করা হবে।

দুর্ঘটনার পর ওই বাইক চালককে নাকি খুঁজে পাওয়া যাচ্ছে না। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। আপাতত ‘মহাভারত মার্ডারস’ নামে ওই ওয়েব সিরিজটির শুটিং বন্ধ রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa