ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

সালমান খানের ঘোড়া কিনতে গিয়ে সর্বস্ব খোয়ালেন নারী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২১
সালমান খানের ঘোড়া কিনতে গিয়ে সর্বস্ব খোয়ালেন নারী খামারবাড়িতে নিজের ঘোড়ার সঙ্গে সালমান খান

রাজস্থানের এক নারীর ঘোড়া কেনার বাতিক উঠেছিল। আর তাকে খোদ বলিউডের ‘সুলতান’ সালমান খানের ঘোড়াটি কিনে দেওয়ার কথা বলে ১২ লাখ রুপি নিয়ে চম্পট দিয়েছে প্রতারকরা।

 

রাজস্থানের যোধপুরের একজন নারী ঠিক করেছিলেন ঘোড়া কিনবেন। সেই সূত্রেই তার দেখা হয়েছিল নির্ভয় সিং, রাজপ্রীত এবং আরেকজন ব্যক্তির সঙ্গে। তৃতীয় ব্যক্তির নাম জানেন না ওই নারী। তিনজনে মিলে তাকে একটি ছবি দেখান। ছবিতে ঘোড়ার উপরে বসেছিলেন সালমান খান।  

তিন প্রতারক ওই মহিলাকে জানান, সালমান নিজের প্রিয় ঘোড়াটি বিক্রি করবেন। আর তিনি যদি তা কিনে নেন তাহলে লাভবান হবেন। কারণ সালমান খানের ঘোড়া তিনি দ্বিগুন দামে আবার বিক্রি করতে পারবেন। এই টোপেই ফেসে যান সন্তোষ ভাটি নামের ওই মহিলা। খুশি হয়ে প্রতারকদের নগদ ১১ লাখ রুপি দিয়ে দেন তিনি। পরে আরও ১ লাখ দেন চেক মারফত।  

তবে ওই নারীর সব আশার গুড়ে বালি যায়। তিনি যে প্রতারিত হয়েছেন, তা বুঝতে পারেন ঘোড়াটি গ্রহণ করার দিন। ঘোড়াটি নিতে তাকে নির্দিষ্ট জায়গায় যেতে বলা হয়েছিল। সেখানে গিয়ে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করার পরও কারও দেখা মেলেনি। তখনই নিজের ভুল বুঝতে পারেন ওই মহিলা।

প্রথমে থানায় প্রতারণার অভিযোগ জানিয়েছিলেন সন্তোষ ভাটি। কিন্তু তাতে কোনও ফল মেলেনি। পরে উপযুক্ত তদন্তের দাবিতে রাজস্থান হাই কোর্টের দ্বারস্থ হন তিনি। মহিলার আবেদন খারিজ করে দেন বিচারপতি। তবে তাকে নিজের অভিযোগ স্থানীয় থানার ডেপুটি কমিশনারকে জানাতে বলা হয়। আর ডেপুটি কমিশনারকেও বিষয়টি গুরুত্ব সহকারে দেখার পরামর্শ দেন আদালত। আদালতে পুলিশের পক্ষ থেকে আইনজীবী জানান, যথেষ্ট গুরুত্ব দিয়ে সন্তোষ ভাটির মামলাটি দেখা হচ্ছে। প্রতারকদের সন্ধান পেতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।