ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

ব্রাহ্মণন্দমের উপহারে মুগ্ধ অল্লু অর্জুন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২১
ব্রাহ্মণন্দমের উপহারে মুগ্ধ অল্লু অর্জুন ব্রাহ্মণন্দম ও অল্লু অর্জুন

নতুন বছরের শুরুতে অনেককে প্রিয় মানুষের কাছ থেকে উপহার পেতে দেখা যায়। তেমনি নতুন বছর উপলক্ষে দক্ষিণ ভারতের জনপ্রিয় কমেডিয়ান ব্রাহ্মণন্দম একটি স্কেচ উপহার দিয়েছেন স্নেহের অভিনেতা অল্লু অর্জুনকে।

শনিবার (০২ জানুয়ারি) সামাজিকমাধ্যমে স্কেচটির ছবি পোস্ট করে উপহারটির জন্য ব্রাহ্মণন্দমকে ধন্যবাদ জানান এই তেলেগু সুপারস্টার।

তিনি জানান, ভগবান ভেঙ্কাটেশ্বরের স্কেচটি ব্রাহ্মণন্দম নিজেই এঁকেছেন। এতে তার সময় লেগেছে ৪৫ দিন! উপহারটিকে অমূল্য বলে নিজের মত জানিয়েছেন এই অভিনেতা।

অল্লু অর্জুন লেখেন, অমূল্য উপহারটি আমি আমার প্রিয় ব্রাহ্মণন্দম গুরুর কাছ থেকে পেয়েছি। এটি তৈরি করতে ৪৫ দিন সময় লেগেছে। হাতে আঁকা প্যানসিল স্কেচটির জন্য ধন্যবাদ।  

ব্রাহ্মণন্দম ও অর্জুনের সম্পর্ক আগে থেকেই মধুর। কয়েক বছর আগে ব্রাহ্মণন্দমের হার্টে অস্ত্রোপচার হলে তাকে দেখতে হাসপাতালে ছুটি গিয়েছিলেন অল্লু অর্জুন। তখন ব্রাহ্মণন্দমকে তিনি 'দ্য আইরন ম্যান'খ্যাতি দেন। নতুন বছরের এই উপহার এটাই বলছে যে, তাদের সম্পর্ক এখনো আগের মতোই রয়েছে।  

তেলেগু অভিনেতা অল্লু অর্জুনকে বলা হয় ‘স্টাইলিশ স্টার’। তার সিনেমা মানেই দৃষ্টিনন্দন ড্যান্স, অনবদ্য অভিনয় আর দুর্দান্ত অ্যাকশনে ভরপুর বিনোদন। অসংখ্য সুপারহিট সিনেমা রয়েছে তার ঝুলিতে। 'আরিয়া', 'হ্যাপি', 'দেসামুরুডু', 'আরিয়া ২', 'বেদম', 'জুলায়ি' ও 'ডিজে'সহ বহু সিনেমায় সাফল্য পেয়েছেন তিনি।

এদিকে এগারো’শর বেশি সিনেমায় অভিনয় করে গিনেস বুকে নাম লিখিয়েছেন ব্রাহ্মণন্দম। বড় পর্দায় কমেডিয়ান হিসেবে ব্যাপক জনপ্রিয় তিনি। ক্যারিয়ারে ৩০ বছর পার করে ফেলেছেন এই অভিনেতা। কিন্তু এখনো  তাকে নায়কের বন্ধুর ভূমিকায় অভিনয় করতে দেখা যায়। ২০০৯ সালে ভারতের পদ্মশ্রী সম্মানে ভূষিত হন এই প্রবীণ তারকা।

ব্রাহ্মণন্দম ও অল্লু অর্জুনকে একসঙ্গে বহু সিনেমায় অভিনয় করতে দেখা গেছে।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।