ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

গানওয়ালার গান ‘স্বপ্ন নিয়ে চলা’

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২১
গানওয়ালার গান ‘স্বপ্ন নিয়ে চলা’ শাওন গানওয়ালা

২০২০ সালের শেষ মাসের শেষ দিনে অর্থাৎ ৩১ ডিসেম্বর ভক্ত-অনুরাগীদের নতুন গান উপহার দিলেন সংগীতশিল্পী শাওন গানওয়ালা। গানের শিরোনাম ‘স্বপ্ন নিয়ে চলা’।

গানওয়ালার কণ্ঠের এই গানের কথা ও সুর করেছেন জিয়াউদ্দিন আলম। ঢাকার বিভিন্ন মনোরম লোকেশনে নির্মিত হয়েছে গানটির ভিডিও। এটি নির্মাণ করেছেন গীতিকবি নিজেই। ভিডিওতে মডেল হয়েছেন সজীব খান ও আনিকা আক্তার। কোরিওগ্রাফি করেছেন মাইকেল বাবু।  

এ গান প্রসঙ্গে শাওন গানওয়ালা বলেন, ‘কথা, সুর ও সংগীত মিলিয়ে বেশ ভালো একটি গান হয়েছে। কথার সঙ্গে মিল রেখেই এর মিউজিক ভিডিও নির্মিত হয়েছে। আশা করছি, শ্রোতাদের খুব ভালো লাগবে। ’

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বিকেল ৫টায় জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ পায় গান-ভিডিও ‘স্বপ্ন নিয়ে চলা’।  

৬ বছর বয়সেই শাওন গানওয়ালার গানে হাতেখড়ি। এরপর শুধু গান আর গান। গানই তার ধ্যান-জ্ঞান-তপস্যা। তাই গান ছাড়া অন্যকিছু নিয়ে ভাবার অবকাশ তার নেই।  

শান্তা মারিয়াম বিশ্ববিদ্যালয় থেকে উচ্চাঙ্গসংগী-এ স্নাতক আর নজরুল সংগীতে স্নাতকোত্তর করা শাওন গানওয়ালা একজন সংগীতের শিক্ষক। উত্তরায় অবস্থিত আন্তর্জাতিক শিক্ষাপ্রতিষ্ঠান ব্র্যান্ড দিল্লি পাবলিক স্কুলের সংগীত বিভাগের প্রধান। সেইসঙ্গে রেডিও ক্যাপিটালের আরজে তিনি। রেডিও ক্যাপিটালের সংগীতবিষয়ক অনুষ্ঠান ‘ব্যাকস্ট্রিট ভয়েস’র সঞ্চালক তিনি।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২১
ওএফবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।