ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

ওডিশি নৃত্যশিল্পীর ভূমিকায় নজরকাড়া কাজল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২১
ওডিশি নৃত্যশিল্পীর ভূমিকায় নজরকাড়া কাজল ‘ত্রিভঙ্গ’ টিজারে কাজল

বিনোদনের নতুন জনপ্রিয় প্ল্যাটফর্ম ওয়েবদুনিয়ায় অভিষেক করছেন কাজল। নতুন বছরের শুরুতেই তার প্রথম ওয়েবসিনেমা ‘ত্রিভঙ্গ’র টিজার শেয়ার করলেন টুইটারে।

 

অজয় দেবগণ প্রযোজিত ওয়েবসিনেমাটিতে ওডিশি নৃত্যশিল্পীর ভূমিকায় দেখা যাবে কাজলকে। আগামী ১৫ জানুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে এই সিনেমা।

রেণুকা সাহানে পরিচালিত এই সিনেমাতে কাজল ছাড়াও দেখা যাবে তনভি আজমি, মিথিলা পালকরকে। অনু, নয়ন, মাশা নামে তিন ভিন্ন বয়সের নারী জীবনের গল্প উঠে আসবে ‘ত্রিভঙ্গ’র কাহিনিতে। গল্পে উঠে আসবে সম্পর্কের জটিলতার কথা। টিজারে মানসিক টানাপোড়েনের মধ্য দিয়ে যেতে দেখা গেল কাজলকে।  

সিনেমাটির নির্মাতা রেণুকা সাহানে বলেন, ‘প্রিয় কাজল, তানভি, মিথিলা নাকি আনু, নয়ন, মাশা আমি কী বলে ডাকব। এরা রক্ত, মাংস, দুর্বলতা, শক্তি, অশ্রু ও হাসি দিয়ে চরিত্রগুলোকে আমার কল্পনার থেকেও বেশি বাস্তব করে তুলেছে। ‘ত্রিভঙ্গ’র হৃদয়, আত্মার সঙ্গে জুড়ে যাওয়ার জন্য কাজল, তনভি, মিথিলাকে ধন্যবাদ। ’ 

পরিচালনার পাশাপাশি ছবির চিত্রনাট্য লিখেছেন রেণুকা সাহানে। প্রায় ৬ বছর ধরে ‘ত্রিভঙ্গ’ তার জীবনের অঙ্গ হয়ে উঠেছে বলেও লিখেছেন রেণুকা সাহানে।  

সামাজিকমাধ্যম টুইটারে ‘ত্রিভঙ্গ’ টিজার শেয়ার করেন কাজল।

Tribhanga, matlab, tedhi, medhi, crazy, but sexy. #Tribhanga, premieres 15 January, only on Netflix. @ajaydevgn @ADFFilms @Banijayasia @deepak30000 @NegiR @AlchemyFilms @sidpmalhotra @ParagDesai @mipalkar @renukash @Meena_Iyer @KumarMangat @netflix pic.twitter.com/cfPYloOsI1

— Kajol (@itsKajolD) January 1, 2021

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।