ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সাবার গল্প-চিত্রনাট্যে ওয়েব সিরিজ ‘টুইন রিটার্নস’

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
সাবার গল্প-চিত্রনাট্যে ওয়েব সিরিজ ‘টুইন রিটার্নস’ ‘টুইন রিটার্নস’র দৃশ্যে সোহানা সাবা

দুই জমজ বোনের রহস্যময় জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে ওয়েব সিরিজ ‘টুইন রিটার্নস’। এর গল্প ও চিত্রনাট্য লিখেছেন অভিনেত্রী সোহানা সাবা।

পাশাপাশি সিরিজটির প্রযোজকও তিনি।  

‘টুইন রিটার্নস’-এ কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সাবা নিজেই। দুই জমজ বোন প্রেমা ও দিমার চরিত্রে হাজির হয়েছেন তিনি।

সাবা বাংলানিউজকে বলেন, ‘টুইন রিটার্নস’র মাধ্যমে আমি একটা সাধারণ গল্প দেখাতে চেয়েছি। কিন্তু এতে আমি কোন চমক দেখাতে চাইনি। তবুও মানুষ সিরিজটি খুব পছন্দ করছেন। এতে করে আমার কাজের আগ্রহ আরও বেড়ে গেছে।  

‘টুইন রিটার্নস’-এ গল্পে দেখা যায়, নিজেদের সমস্যা থেকে মুক্তি পেতে জমজ দু’বোন জীবন বদলের সিদ্ধান্ত নেয়। এতে দু’জনের সমস্যারও সমাধান হয়। কিন্তু জীবন বদলের খেলায় আর সামঞ্জস্য খুঁজে পায় না তারা। বরং ভিন্ন ধরণের এক সমস্যা নিয়ে আবারো মুখোমুখি হয় দু’বোন।  
   
আলোক হাসান পরিচালিত ছয় পর্বের সিরিজটিতে আরও অভিনয় করেছেন মনোজ প্রামানিক, মাজনুন মিজান, রুনা খান, সুষমা সরকার, রিধিস চৌধুরী, রাহাত, দিশা প্রমুখ।  

সিরিজটিতে রাজীব দত্তের লেখা ‘মন’ গানে কণ্ঠ দিয়েছেন শান্তনু দে ও চন্দ্রিকা ভট্টাচার্য। আর ‘পুরলতা’ শিরোনামের গানটির গীতিকার শিবেন নিজেই এতে কণ্ঠ দিয়েছেন। গত ২৪ ডিসেম্বর থেকে বিনোদের ডিজিটাল প্ল্যাটফর্ম বিঞ্জে ওয়েব সিরিজটি দেখা যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।