ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আগত সন্তানের নাম রাখলেন পিয়া, নতুন রঙে সাজাচ্ছেন ঘর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
আগত সন্তানের নাম রাখলেন পিয়া, নতুন রঙে সাজাচ্ছেন ঘর স্বামীর সঙ্গে পিয়া

মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা জান্নাতুল ফেরদৌস পিয়ার কোলে আসছে পুত্র সন্তান। প্রথমবার মা হতে যাওয়ায় দারুণ উচ্ছ্বসিত তিনি।

এরই মধ্যে ছেলের নামও ঠিক করে ফেলেছেন এই তারকা।  

আগামী মাসে পিয়ার সন্তান পৃথিবীর মুখ দেখবে। এর আগেই তিনি সন্তানের জন্য ঘর সাজাচ্ছেন। তাই পুর ঘর নতুন করে রঙ করাচ্ছেন। তবে বেবি রুমের রঙ কী হবে সেজন্য পরামর্শ চেয়েছেন অনুরাগীদের।

রোববার (২৭ ডিসেম্বর) পিয়া ফেসবুক লাইভে এসে বলেন, আজকে পুরো ঘরটি রঙ করাচ্ছি। চিন্তা করছি বেবি রুমে কী রঙ দেওয়া যায়। আপনারা আমাকে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে পারেন। কেউ যদি সুন্দর করে বলতে পারেন, তাহলে আমি সেই রঙটিই বেবি রুমে করবো।  

আগত সন্তানের নাম জানিয়েছেন পিয়া বলেন, আপনারা হতো আগেই জেনেছেন আমি আমার সন্তানের নাম ঠিক করে ফেলেছি। আমার পুত্র সন্তানের নাম রেখেছি অ্যারেস হাসান।

পিয়া লাইভের কমেন্টের ঘরে প্রচুর কমেন্ট পড়ছে। লাল, নীল, হলুদ, বেগুনী- একেক জন একেক রঙের পরামর্শ দিতে শুরু করেছেন। শেষ পর্যন্ত কার পছন্দে নিজের সন্তানের ঘর রঙ করাবেন পিয়া, সেটা সামাজিক মাধ্যমেই জানিয়ে দেবেন বলেও জানান তিনি।

এদিকে, গত শুক্রবার (২৫ ডিসেম্বর) পিয়া বেশ ঘটা করে আয়োজন করে পুত্রের আগমনী উৎসব করেছেন। ফেসবুক ওয়ালে ঘরোয়া আয়োজনে উৎসবের কিছু ছবিও শেয়ার করেন তিনি। ছবিতে দেখা যায় পিয়ার স্বামী ফারুক হাসান, মা-বাবা, অভিনেত্রী নাবিল, ভাবনাসহ কাছের কয়েকজনকে নিয়ে উৎসবে মেতেছেন। সবাই পিয়াকে মিষ্টিমুখ করিয়েছেন।  

ইতোপূর্বে বেবি বাম্প ফটোশুট করে আলোড়ন তোলেন এ সাহসী অভিনেত্রী ও আইনজীবী। এছাড়া প্রেগন্যান্সি কোনো অসুস্থতা নয় বরং একজন মেয়ে কতখানি পাওয়ারফুল তার প্রমাণ বলে মন্তব্য করেন তিনি। তাই এই অবস্থায় সমাজ থেকে নিজেকে দূরে না থেকে, কে কী বলবে না ভেবে, আরও সামনে এগিয়ে আসার আহ্বানও জানান পিয়া।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।