ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

দেশে ফিরে হাসপাতালে, সংকটাপন্ন অবস্থায় আব্দুল কাদের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
দেশে ফিরে হাসপাতালে, সংকটাপন্ন অবস্থায় আব্দুল কাদের আব্দুল কাদের

ভারত থেকে দেশে ফিরেছেন ক্যান্সার আক্রান্ত জনপ্রিয় অভিনেতা আব্দুল কাদের। রোববার (২০ ডিসেম্বর) দেশে ফেরার পর আব্দুল কাদেরকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তার শারীরিক অবস্থা সংকটাপন্ন।

এই অভিনেতার পারিবারিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

পরিবারের সদস্যরা জানান, এর আগে ভারতের চেন্নাইয়ে চিকিৎসাধীন ছিলেন আব্দুল কাদের। সেখানে তাকে কেমোথেরাপি দেওয়ার কথা ছিল। তার রক্তের হিমোগ্লোবিন ক্রমশ কমছে। এ অবস্থায় কেমোথেরাপি দেওয়া সম্ভব নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা। তাই তাকে দেশে ফিরিয়ে আনা হয়েছে।

আব্দুল কাদেরের শারীরিক অবস্থার খবর জানিয়ে তার ছেলে জেমি বলেন, বাবা এখন কিছুটা ভালো। আসলে হাসপাতালের কিছু করণীয় নেই তেমন।  

কাদেরের ক্যান্সার ফোর স্টেজে থাকায় তার বিষয়ে কোনো সিদ্ধান্ত নেওয়া যাচ্ছে না বলে পারিবারিক সূত্রে জানা যায়। তাকে চিকিৎসকরা একবার আইসিইউতে নিতে চেয়েছিলেন, পরে আবার পরামর্শ দিয়েছেন আইসিইউতে না নেওয়ার।

আব্দুল কাদের হুমায়ূন আহমেদের লেখা ‘কোথাও কেউ নেই’ নাটকে ‘বদি’ চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান। এ ছাড়া তিনি হুমায়ূন আহমেদের ‘নক্ষত্রের রাত’ নাটকে দুলাভাই চরিত্রেও দারুণ প্রশংসিত হন। তিনি বহু নাটক-সিনেমা ও টিভি শোতে অভিনয়ে মুনশিয়ানা দেখিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।