ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নতুন ফেলুদা’কে প্রকাশ্যে আনলেন সৃজিত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৭ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২০
নতুন ফেলুদা’কে প্রকাশ্যে আনলেন সৃজিত নতুন ফেলুদা’কে প্রকাশ্যে আনলেন সৃজিত

ফেলুদাকে নিয়ে ওয়েব সিরিজ নির্মাণ করলেন পশ্চিবঙ্গের নন্দিত নির্মাতা সৃজিত মুর্খাজি। এর নাম ‘ফেলুদা ফেরত’। এর মাধ্যমে প্রখ্যাত চলচ্চিত্রকার-লেখক সত্যজিত রায়ের ফেলুদাকে নতুন আঙ্গিকে তুলে ধরেছেন নির্মাতা। 

এর আগে ফেলুদার ভূমিকায় দেখা গেছে সৌমিত্র চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী ও পরমব্রত চট্টোপাধ্যায়ের মতো অভিনেতাকে। এবার নতুন ফেলুদা হলেন টোটা রায় চৌধুরী।

সৃজিত মুখার্জি জানান, ফেলুদা চরিত্রে জন্য টোটা রায় চৌধুরীকেই তার কাছে যথার্থ মনে হয়। তাই তাকে দিয়েই চরিত্রটি করিয়েছেন তিনি।

এছাড়া এই সিরিজে তোপসে চরিত্রে অভিনয় করেছেন কল্পন মিত্র এবং জটায়ুর ভূমিকায় রয়েছেন অনির্বাণ চক্রবর্তী।

নতুন বছর উপলক্ষে ‘ফেলুদা ফেরত’র দুটি স্থিরচিত্র প্রকাশ করেছেন সৃজিত। সেখানে টোটা রায় চৌধুরীসহ অন্য দুই চরিত্রকে দেখা গেছে। আর স্থিরচিত্র দুটি প্রকাশের পরপরই প্রশংসায় ভাসছেন নির্মাতা। বাকিটা জানা যাবে সিরিজটি মুক্তি পাওয়ার পর।

ফেলুদা সিরিজের ‘ছিন্নমস্তা’ এবং ‘যত কাণ্ড কাঠমান্ডুতে’ গল্প দু’টি অবলম্বনে তৈরি হয়েছে ‘ফেলুদা ফেরত’। সুরিন্দর ফিল্মসের ওয়েব প্ল্যাটফর্ম আড্ডা টাইমস-এ মুক্তি পাবে এই সিরিজ।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।