ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সাতক্ষীরায় ‘অপারেশন সুন্দরবন’র শুটিং শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৯
সাতক্ষীরায় ‘অপারেশন সুন্দরবন’র শুটিং শুরু

২০১৮ সালে শুরু হয় সুন্দরবন জলদস্যু মুক্ত করার এক আশ্চর্য উপাখ্যান নিয়ে  নির্মিতব্য ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার প্রস্তুতি। এটি নির্মাণ করছেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত পরিচালক দীপংকর দীপন। শুক্রবার (২০ ডিসেম্বর) সাতক্ষীরা জেলার মুন্সীগঞ্জ এলাকায় সিনেমাটির প্রথম লটের শুটিং শুরু হয়েছে।

শুটিংয়ের প্রথম দিন পরিচালক দীপংকর দীপন ফেসবুকে লেখেন, যে সিনেমা নিয়ে ২০১৮ সালের এপ্রিল থেকে কাজ করেছি, আজ তার আনুষ্ঠানিক চিত্রগ্রহণ শুরু হলো। বরাবরের মতো বলছি আপনাদের দোয়া ও শুভকামনাই আমার একমাত্র অনুপ্রেরণা।

দেশজুড়ে চলছে তীব্র শৈত্যপ্রবাহ। এর মাঝেই ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার শুটিং শুরু হয়েছে। চলবে আগামী ৫ জানুয়ারি পর্যন্ত। শুটিংয়ে অংশ নিয়েছেন সিনেমাটির অভিনয়শিল্পীরা। ‘অপারেশন সুন্দরবন’র বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, রোশান, রিয়াজ, তাসকিন রহমান, মনোজ প্রামাণিক, সামিনা বাশার ও দিপু ইমামসহ অনেকে।

নির্মাতা জানান, শুটিংয়ের প্রথম দিন অংশ নেবেন মনোজ প্রামাণিক আর সামিনা বাশার। এরপর পর্যায়ক্রমে বাকি শিল্পীরা যুক্ত হবেন।  

অপারেশন সুন্দরবনকে বলা হচ্ছে বাংলাদেশের প্রথম ওয়াইল্ডলাইফ অ্যাকশন থ্রিলার। এর চিত্রনাট্য লিখেছেন যৌথভাবে নাজিম উদ-দৌলা ও দীপংকর দীপন। প্রযোজনা করছে র‍্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।