ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

রাম ও ভেঙ্কটেশকে নাচালেন সালমান খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৯
রাম ও ভেঙ্কটেশকে নাচালেন সালমান খান

রাতে পোহালেই ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বছরের প্রতীক্ষিত ও সালমান খান অভিনীত সিনেমা ‘দাবাং থ্রি’। শুক্রবার (২০ ডিসেম্বর) হিন্দির পাশাপাশি সিনেমাটি তামিল, তেলেগু ও কন্নড় ভাষায় মুক্তি পেতে যাচ্ছে।

মুক্তির একদিন আগে বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) বলিউড ‘ভাইজান’ সিনেমাটির প্রচারণায় অংশ নিতে হায়দ্রাবাদ গিয়েছেন। সেখানে তেলেগু ভার্সনের প্রচারণা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অংশ নিয়েছেন তিনি।

এতে সালমানের আমন্ত্রণ ছুটে আসেন দক্ষিণের অভিনেতা রাম চরণ ও ভেঙ্কটেশ দাগ্গুবতি। অনুষ্ঠানে এ দুই সুপারস্টার সালমানের সঙ্গে ‘দাবাং থ্রি’ সিনেমার ‘মুন্না বদনাম হুয়া’ গানে নেচে উপস্থিত সবাইকে আনন্দ দেন। সে সময়কার ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

‘মুন্না বদনাম হুয়া’ গানটি এরই মধ্যে দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। তাই ভক্তদের অনুরোধে প্রচারণার জন্য গানটির সঙ্গে নাচলেন সালমান।

‘দাবাং’ ফ্র্যাঞ্চাইজির মধ্যমণি মানে পুলিশ অফিসার চুলবুল রবিনহুড পাণ্ডে রূপে সালমান খান আবারও হাজির হচ্ছেন। এবারের পর্বে সিনেমাটির ভিলেন দক্ষিণের অভিনেতা সুদীপ সঞ্জীব। সালমানের বিপরীতে রয়েছেন সোনাক্ষী সিনহা ও সাই মঞ্জরেকর।

বলিউডের ব্লকবাস্টার ফ্র্যাঞ্চাইজির একটি ‘দাবাং’। ২০১০ সালে মুক্তি পেয়েছিল সালমান-সোনাক্ষী সিনহা অভিনীত এর প্রথম কিস্তি। দ্বিতীয় কিস্তি আসে ২০১২ সালে। এবার ৭ বছর পর তৃতীয় কিস্তি ‘দাবাং থ্রি’ মুক্তি পেতে যাচ্ছে। এটি পরিচালনা করেছেন প্রভুদেবা।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।