ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

আগুনের গানে সালমান শাহ’র ২৫ সিনেমা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৯
আগুনের গানে সালমান শাহ’র ২৫ সিনেমা সালমান শাহ ও আগুন

একই সিনেমা দিয়ে ক্যারিয়ার শুরু করেন প্রয়াত চিত্রনায়ক সালমান শাহ ও সঙ্গীতশিল্পী আগুন। ‘কেয়ামত থেকে কেয়ামত’র মধ্য দিয়ে নায়ক হিসেবে বড় পর্দায় অভিষেক ঘটে সালমান শাহ’র এবং সিনেমাটিতে প্রথম প্লেব্যাক করেন আগুন। এরপর পর্দায় সালমান শাহের ঠোঁট মেলানো বেশিরভাগ গানই গেয়েছেন আগুন। দু’জনই পেয়েছেন সাফল্য।

এবার সালমানকে স্মরণ করে নতুন একটি গান বাঁধলেন আগুন। যে গানের কথায় রয়েছে সালমান শাহ’র অভিনীত ২৫টি সিনেমার নাম।

সালমান শাহের ভক্তদের জন্য বিশেষ উপহার হিসেবে এই গানটির পরিকল্পনা করেছে নূর ক্রিয়েশনস।

‘অন্তরে অন্তরে তোমাকে চাই/জীবন সংসারে তোমাকে চাই/প্রেম পিয়াসী আমি স্বপ্নের নায়ক/স্বপ্নের ঠিকানা তুমি যে তাই’-এমন কথার গানটি যৌথভাবে লিখেছেন নীহার আহমেদ ও নবাব আমিন। মুরাদ নূরের সুরে সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু।

গানটি প্রসঙ্গে আগুন বলেন, সালমান আর আমি ছিলাম একে অপরের পরিপূরক। গানটির পরিকল্পনা শুনে আমি বেশ আবেগি হয়ে যাই। নিজস্ব দায়বদ্ধতা থেকেই কাজটি করা। চমৎকার কথা ও সুরের মেলবন্ধনে গানটি তৈরি হয়েছে।

ভালোবাসা দিবস উপলক্ষে ‘লাভ ইউ সালমান শাহ’ শিরোনামের গানটির ভিডিও প্রকাশ হয়েছে রোদ্দুর এন্টারটেইনমেন্টে ইউটিউব চ্যানেলে। এতে মডেল হয়েছেন সুপারহিরো খ্যাত সাগর, অভিনেত্রী এসকে তৃষ্ণা, মাসুদা রানি ও রুহি আফরোজ। হেলাল ইসলামের নির্দেশনায় ভিডিওটি নির্মিত হয়েছে নব্বই দর্শকের আমেজে।

**‘লাভ ইউ সালমান শাহ’ ভিডিও
বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।