ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভালোবাসা দিবস উপলক্ষে আসছে আরজু-পরীমনির সিনেমা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৯
ভালোবাসা দিবস উপলক্ষে আসছে আরজু-পরীমনির সিনেমা কায়েস আরজু ও পরীমনি

গত বছর বেশ কয়েকবার তারিখ ঘোষণা করেও পিছিয়ে যায় শামীমুল ইসলাম শামীম পরিচালিত ‘আমার প্রেম আমার প্রিয়া’ সিনেমার মুক্তি। তবে এবার বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে সিনেমাটি আসছে প্রেক্ষাগৃহে।

এটি চিত্রনায়ক কায়েস আরজু ও চিত্রনায়িকা পরীমনি জুটির প্রথম সিনেমা। ৮ ফেব্রুয়ারি সারাদেশে প্রায় আশিটি প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এ প্রসঙ্গে পরিচালক শামীমুল ইসলাম শামীম বাংলানিউজকে বলেন, সিনেমাটি মুক্তির সব ধরনের প্রস্তুতি এখন শেষের দিকে। ব্যানার-পোস্টার ছাপানো হয়ে গেছে। এখন প্রেক্ষাগৃহ বুকিং চলছে। যেহেতু প্রেমের সিনেমা, তাই ভালোবাসার মাসেই মুক্তি দিচ্ছি। আশা করছি আশিটি প্রেক্ষাগৃহে ‘আমার প্রেম আমার প্রিয়া’ মুক্তি দিতে পারব।

আরজু বলেন, অনেকদিন পর আমার সিনেমা মুক্তি পাচ্ছে। মন ছুঁয়ে যাওয়া গ্রামীণ প্রেমের গল্পে সিনেমাটির নির্মিত হয়েছে। আশা করছি পর্দায় পরীর সঙ্গে আমার রসায়ন দর্শকদের ভালো লাগবে।
 
এই সিনেমায় দুই দশকেরও বেশি সময় পর নতুন করে ব্যবহার করা হয়েছে সালমান শাহ অভিনীত ‘জীবন সংসার’ সিনেমার তুমুল জনপ্রিয় গান ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে’। গানটি গেয়েছিলেন সাবিনা ইয়াসমিন ও আগুন। আর নতুন করে কণ্ঠ দিয়েছেন এই প্রজন্মের শিল্পী খেয়া ও ইমরান।

সম্প্রতি ‘আমার প্রেম আমার প্রিয়া’র ট্রেলার ও বেশকিছু গান প্রকাশ পেয়েছে ইউটিউবে। ওয়ান স্টার ইন্টারন্যাশনাল মুভিজের ব্যানারে সিনেমাটিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আলীরাজ, রেবেকা, ডন প্রমুখ।

**‘আমার প্রেম আমার প্রিয়া’র ট্রেলার
বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।