ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দুর্ঘটনার কবলে অভিনেত্রী শানু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৯
দুর্ঘটনার কবলে অভিনেত্রী শানু শানারেই দেবী শানু ও দুর্ঘটনার ক্ষতিগ্রস্ত মাইক্রোবাস

সড়ক দুর্ঘটনার কবলে পড়ে আহত হয়েছেন ছোট ও বড় পর্দার আলোচিত অভিনেত্রী শানারেই দেবী শানু। শনিবার (০২ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে ঢাকা থেকে মানিকগঞ্জ যাওয়ার পথে সাভারের আমিনবাজার এলাকায় তাকে বহনকারী মাইক্রোবাসটি দুর্ঘটনার শিকার হয়।

দুর্ঘটনার পর শানু বাংলানিউজকে বলেন, সকালে জুয়েল শরীফ ভাইয়ের ‘আলোয় ভুবন ভরা’ নাটকের শুটিংয়ের জন্য মাইক্রোবাসে করে মানিকগঞ্জ যাচ্ছিলাম। গাড়িতে শুধু আমি আর ড্রাইভার ছিলাম।

খুব সকালে ঘুম থেকে উঠায় আমি গাড়ির মধ্যে ঘুমিয়ে পড়ি। আমিন বাজার আসার পর চলন্ত অবস্থায় হঠাৎ একটি ট্রাক আমাদের গাড়িকে পেছন থেকে ধাক্কা দেয়। আমাদের সামনে থাকা আরেকটি প্রাইভেট কারও ক্ষতিগ্রস্ত হয়। ঘাতক ট্রাক চালককে আটক করে পুলিশ
‘গাড়ি খালি থাকায় বড় ধরনের কোনো কিছু হয়নি। তবে আমি খুব ভয় পেয়েছি। অনেক জোরে ধাক্কা লাগার কারণে বুকে ও পায়ে প্রচণ্ড ব্যথা পেয়েছি। এখন এই অবস্থাতেই অন্য আরেকটি গাড়িতে করে শুটিং করতে যাচ্ছি। বেঁচে আছি বলেই শুটিং করতে যেতে পারছি’, যোগ করেন এই লাক্স তারকা।

দুর্ঘটনার পর ঘাতক ট্রাক ও এর চালককে পুলিশ আটক করে।

এক যুগেরও বেশি সময় ধরে শানু অভিনয়ের সঙ্গে যুক্ত আছেন। মঞ্চ ও টিভিতে অসংখ্য কাজ করেছেন। ২০০৫ সালে জিতেছেন লাক্স-চ্যানেল আই সুপারস্টারের শ্রেষ্ঠত্বের মুকুট।

এছাড়া গত বছর আবু আকতারুল ইমান পরিচালিত ‘মিস্টার বাংলাদেশ’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় তার অভিষেক ঘটে।

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।