ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

বিনোদন

কক্সবাজারে শুরু হলো তিন দিনের ‘বিচ কার্নিভাল’  

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৬
কক্সবাজারে শুরু হলো তিন দিনের ‘বিচ কার্নিভাল’    কক্সবাজারে দর্শক-শ্রোতাদের উল্লাসে মাতিয়েছে এলআরবি ব্যান্ড। ছবি: সংগৃহীত

নতুন ইংরেজি বছরকে স্বাগত জানাতে কক্সবাজারের সুগন্ধা পয়েন্টে শুরু হলো তিন দিনের ‘বিচ কার্নিভাল’। শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকেল তিনটায় শুরু হয়ে প্রথম দিনের আয়োজন চলেছে সন্ধ্যা সাতটা অবধি।

শুক্রবার সংগীত পরিবেশন করেছেন ‘ক্লোজআপ ওয়ান’খ্যাত রাজিব এবং এ প্রজন্মের গায়িকা লুইপা। সবশেষে মঞ্চে আসে এলআরবি।

নিজেদের জনপ্রিয় কিছু গান শুনিয়ে দর্শক-শ্রোতাদের উল্লাসে মাতিয়েছেন এই ব্যান্ডের গিটারশিল্পী ও গায়ক আইয়ুব বাচ্চু। বাজিয়েছেন স্বপন (বেজ), মাসুদ (গিটার) ও রোমেল (ড্রামস)।

শনিবার (৩১ ডিসেম্বর) থাকছে সোলস, ফাহমিদা নবী ও পারভেজের পরিবেশনা। পহেলা জানুয়ারি ২০১৭ মঞ্চে সুরের মূর্ছনা ছড়াবেন আঁখি আলমগীর, মিমি ও ওয়ারফেইজ ব্যান্ডের সদস্যরা।

উৎসবে প্রতিদিনই থাকছে উপজাতিদের নাচ ও লোকগান। বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের সহযোগিতায় এটি আয়োজন করেছে কার্নিভাল। তাদের প্রত্যাশা, তিন লাখ দর্শক সমাগম হবে অনুষ্ঠানটিতে।

প্রতিদিনের বিকেল তিনটায় শুরু হয়ে শেষ হবে সন্ধ্যা সাতটায়। শুক্রবারের মতো বাকি দু’দিনও অনুষ্ঠানটি সরাসরি দেখাবে এসএ টিভি। প্রযোজনায় আশরাফ-উজ-জামান ও কামরুজ্জামান রঞ্জু।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa