ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

টম ক্রুজের ‘দ্য মমি’র ট্রেলার এখন ট্রেন্ডিং (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৬
টম ক্রুজের ‘দ্য মমি’র ট্রেলার এখন ট্রেন্ডিং (ভিডিও) দৃশ্য: ‘দ্য মমি’

ঘাবড়ানোর মতো ট্রেলার। ভয়ে কুঁকড়েও যেতে পারেন অনেকে! বিভিন্ন বড় বাজেটের ছবিতে বিশ্বকে রক্ষায় ঝাঁপিয়ে পড়া টম ক্রুজ এবার মৃত আত্মাদের সঙ্গে লড়াইয়ে নামছেন।

ঘাবড়ানোর মতো ট্রেলার। ভয়ে কুঁকড়েও যেতে পারেন অনেকে! বিভিন্ন বড় বাজেটের ছবিতে বিশ্বকে রক্ষায় ঝাঁপিয়ে পড়া টম ক্রুজ এবার মৃত আত্মাদের সঙ্গে লড়াইয়ে নামছেন।

‘দ্য মমি’ ছবিতে দেখা যাবে এই রুদ্ধশ্বাস চিত্র। সোমবার (৫ ডিসেম্বর) এর প্রথম ট্রেলার প্রকাশের পর কয়েক ঘণ্টায় ইউটিউবে ট্রেন্ডিং চার্টের তিন নম্বর স্থান দখল করেছে এটি।  

মমি নিয়ে হলিউডে নির্মিত অ্যাকশন-অতিপ্রাকৃত ধাঁচের সিরিজটি ব্যাপক ব্যবসাসফল। এই সিরিজে প্রথমবার কাজ করলেন টম ক্রুজ। ৫৪ বছর বয়সী এই সুপারস্টারকে দেখা যাবে নিক মর্টন চরিত্রে।

ট্রেলারে দেখা গেছে, ভাস্কর্যশোভিত একটি মমি নিয়ে আকাশপথে আমেরিকায় যাচ্ছিলো সামরিক বাহিনীর সদস্যরা। হঠাৎ আক্রমণের শিকার হয় তারা। এরপর টম ক্রুজ নিজেকে একটি মর্গে প্লাস্টিকের ব্যাগের ভেতর আবিষ্কার করেন।

ছবিটির ট্যাগলাইনে বলা হয়েছে, ‘ঈশ্বর ও দানবদের নতুন এক বিশ্বে স্বাগতম’। ‘দ্য মমি’তেই প্রথমবার একসঙ্গে চলচ্চিত্রের ধ্রুপদি দানবদের দেখা যাবে। এর মধ্যে উল্লেখযোগ্য- ড্রাকুলা, দ্য ইনভিসিবল ম্যান ও ফ্রাঙ্কেনস্টেইনের মনস্টার।

মৃত থেকে ফিরে আসা প্রাচীন এক ভয়ংকর শয়তানের চরিত্রে অভিনয় করেছেন ‘কিংসম্যান: দ্য সিক্রেট সার্ভিস’ তারকা সোফিয়া বুটেলা। এবারের মমি একসময় ছিলো রাজকুমারী আমানেত। অবশ্য টম ক্রুজের চরিত্রটি জেনি হ্যালসিকে (আনাবেলে ওয়ালিস) নিশ্চিত করে বলেছে, ‘রাজকুমারী সত্যি!’

ড. হেনরি জেকিল চরিত্রে রাসেল ক্রো এবং সৈন্যর ভূমিকায় অভিনয় করেছেন জেক জনসন। অ্যালেক্স কার্টজম্যান পরিচালিত ‘দ্য মমি’ মুক্তি পাবে ২০১৭ সালের ৯ জুন।

* দেখুন ‘দ্য মমি’ ছবির ট্রেলার:

মমিকে নিয়ে নির্মিত ছবিগুলোর মধ্যে সবচেয়ে বিখ্যাত ১৯৯৯ থেকে ২০০৮ সাল পর্যন্ত নির্মিত ট্রিলজি। সবশেষ মুক্তি পায় ‘দ্য মমি: টম্ব অব দ্য ড্রাগন এম্পারর’। তিনটিতেই অভিনয় করেন ব্রেন্ডন ফ্রেজার।

এদিকে টম ক্রুজ অভিনীত ‘জ্যাক রিচার: নেভার গো ব্যাক’ মুক্তি পেয়েছে কিছুদিন আগে। এটি হলো ‘জ্যাক রিচার’ (২০১২) ছবির সিক্যুয়েল। সামনে ‘মিশন ইমপসিবল’ সিরিজের ষষ্ঠ কিস্তির কাজ শুরু করবেন তিনি।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।