ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

১২ ফেব্রুয়ারি ঢাকায় আসছেন কারিনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৬
১২ ফেব্রুয়ারি ঢাকায় আসছেন কারিনা কারিনা কাপুর খান

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান প্রথমবারের মতো দর্শক মাতাতে ঢাকায় আসছেন। আগামী ১২ ফেব্রুয়ারি ‘বলিউড কুইন নাইট’ শিরোনামের এক সাংস্কৃতিক আয়োজনে নাচবেন তিনি।

অনুষ্ঠানটির আয়োজক অন্তর শোবিজ।

আয়োজকদের পক্ষে বলা হয়েছে, শুধু কারিনা একা নন, এই আয়োজনে অংশ নিতে বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী জাভেদ আলী ও কনিকা কাপুরও আসছেন ঢাকায়। ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠান শুরু হবে সন্ধ্যা ৬টায়, চলবে গভীর রাত অবধি।

এদিকে এই অনুষ্ঠানে যোগ দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন জনপ্রিয় এই নায়িকা। তিনি এক ভিডিও বার্তায় বলেন, ‘ঢাকায় আসছি, ১২ ফেব্রুয়ারি। ’

অন্যদিকে আগামী ২৯ জানুয়ারি ‘বিগ শো’ শীর্ষক আরেকটি অনুষ্ঠানে যোগ দিতে কারিনার ঢাকায় আসার কথা। এর আয়োজন করেছে ওয়ান মোর জিরো কমিউনিকেশন্স। তবে এ ব্যাপারে নিশ্চয়তা পাওয়া যায়নি।

নানান চরিত্রে অভিনয়ের পাশাপাশি কারিনার ঝুলিতে আছে বেশকিছু আইটেম গানে নাচার অভিজ্ঞতা। এ তালিকায় উল্লেখযোগ্য- ‘ফেভিকল সে’ (দাবাং টু), ‘ছাম্মাক চাল্লো’ (রা.ওয়ান), ‘মেরা নাম ম্যারি হ্যায়’ (ব্রাদার্স), ‘ইয়ে মেরা দিল’ (ডন), ‘চিন্তা তা চিতা চিন্তা’ (রাউডি রাঠোর), ‘ম্যায় হিরোইন হু’, ‘হালকাত জাওয়ানি’ (হিরোইন), ‘মারজানি’ (বিল্লু) প্রভৃতি। আশা করা হচ্ছে, ঢাকায় এসব গানের তালেই ‘বলিউড কুইন নাইট’ মঞ্চে আগুন ধরাবেন ৩৫ বছর বয়সী এই তারকা।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৬
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।