ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রুনা লায়লার সঙ্গে ইমরান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০১ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৬
রুনা লায়লার সঙ্গে ইমরান

জনপ্রিয় সংগীতশিল্পী ইমরানের স্বপ্ন পূরণ হলো। আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন কণ্ঠশিল্পী রুনা লায়লার সঙ্গে চলচ্চিত্রের জন্য গাইলেন তিনি।

আব্দুল মান্নান পরিচালিত ‘পাংকু জামাই’ ছবিতে থাকছে এটি।

‘মনটা কেড়ে নিলে’ শিরোনামের এ গান লিখেছেন সুদীপ কুমার দীপ। সুর ও সংগীত পরিচালনা করেছেন আলী আকরাম শুভ। সোমবার (৪ জানুয়ারি) গানটির রেকর্ডিং হয়েছে।

২০০৮ সালের ‌‘চ্যানেল আই সেরাকণ্ঠ’ প্রতিযোগিতার মাধ্যমে সংগীত জগতে পরিচিতি পান ইমরান। ও্ই প্রতিযোগিতার প্রধান দুই বিচারকের মধ্যে সাবিনা ইয়াসমীনের সঙ্গে মোহাম্মদ হোসেন জেমীর ‘ভালোবাসার লাল গোলাপ’ ছবিতে গান গেয়েছেন তিনি। এবার রুনার সঙ্গেও গাইলেন।  

এ প্রসঙ্গে ইমরান বলেন, ‘অনেক দিনের স্বপ্ন এবার সত্যি হয়েছে। গানটি গাইতে গিয়ে রুনা ম্যামের সঙ্গে দেখা হওয়ার অভিজ্ঞতা চমৎকার। তিনি আমার কাজের বেশ প্রশংসা করেছেন। আমিও তাকে সালাম করেছি, আশীর্বাদ নিয়েছি। ’

‘পাংকু জামাই’ ছবির আরেকটি গানে কণ্ঠ দিয়েছেন ইমরান। এর গীতিকার, সুরকার-সংগীত পরিচালকও একই। এতে ইমরানের সঙ্গে কণ্ঠ দিয়েছেন তানজিনা রুমা।

বাংলাদেশ সময় : ১৪০০ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।