ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দিতির সুস্থতা অনিশ্চিত!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৬
দিতির সুস্থতা অনিশ্চিত! পারভীন সুলতানা দিতি/ছবি : নূর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আর কোনো আশাই দেখা যাচ্ছে না সুস্থ হওয়ার। চিকিৎসকরাও কিছু করতে পারছেন না।

কেমোথেরাপির পার্শ্বপ্রতিক্রিয়ায় শারীরিক অবস্থা চরম অবনতির দিকে চিত্রনায়িকা পারভীন সুলতানা দিতির। চেন্নাই থেকে এমনটাই জানিয়েছেন তার কন্যা লামিয়া চৌধুরী। ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘তিনি মারা যাচ্ছেন। ...চিকিৎসকদেরও কিছু করার নেই। রেডিয়েশন পার্শ্বপ্রতিক্রিয়ায় ‘পারকিনশনস’ রোগ পৌঁছেছে দ্বিতীয় পর্যায়ে। ’

দীর্ঘদিন ধরে চেন্নাইয়ে চিকিৎসাধীন দিতি। এতোদিন ধরে তাকে সুস্থ করে তোলার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছিলো পরিবার। কিন্তু সোমবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় মেয়ে লামিয়া আভাস দিলেন- দিতির সুস্থ হয়ে ওঠার কোনো লক্ষণই দেখা যাচ্ছে না।

দিতি কারও সঙ্গে কথা বলতে পারছেন না। তীব্র যন্ত্রণা নিয়ে শুয়ে আছেন হাসপাতালে। চোখের সামনে দিনের পর দিন এ দৃশ্য আর সহ্য হচ্ছে না পরিবারের কারও। চিকিৎসকরাও ইতিবাচক কোনো খবর জানাতে পারছেন না। লামিয়া তাই অনেকটা আশাহত মন নিয়েই লিখছেন, ‘সৃষ্টিকর্তা যদি সহায় হন, তাহলে তাকে এই যন্ত্রণা থেকে মুক্ত করবেন অতি দ্রুত। আল্লাহ আমার মাকে মৃত্যু উপহার দাও। তোমার প্রতি তার বিশ্বাস অবিচল….। ’

মস্তিষ্কে ক্যান্সার নিয়ে দিতি এখন আছেন চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রামাটোলজিতে (এমআইওটি)। গত বছরের ৩ নভেম্বর দ্বিতীয় দফায় চেন্নাই নেওয়া হয় তাকে। প্রথম দফার চিকিৎসা শেষে গত ২০ সেপ্টেম্বর দেশে আসেন জনপ্রিয় এই অভিনেত্রী। কিন্তু কেমোথেরাপির পার্শ্বপ্রতিক্রিয়ার কারণে আবারও অসুস্থ পড়েন। ভর্তি করা হয় রাজধানীর স্কয়ার হাসপাতালে। অবস্থা অপরিবর্তিত থাকার কারণে আবারও তাকে চেন্নাই নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৬
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।