ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অমিতাভের নাতনি ও শাহরুখের ছেলের জুটি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৬
অমিতাভের নাতনি ও শাহরুখের ছেলের জুটি!

শাহরুখ খানের কনিষ্ঠ পুত্র আবরাম খান ও ঐশ্বরিয়া রাই বচ্চনের কন্যা আরাধ্য বেড়ে ওঠার পর জুটি গড়বে এবং তাদের জুটি সাড়াও ফেলবে- এমন আশাবাদ ব্যক্ত করলেন অমিতাভ বচ্চন। তার নাতনি আরাধ্যর সঙ্গে আবরামের জুটিকে ভালো হবে বলে শাহরুখ যে মন্তব্য করেছিলেন, ৭৩ বছর বয়সী এই মহাতারকা তাতে একমত হলেন।



অমিতাভ তার অভিনীত ‘ওয়াজির’ ছবির সংবাদ সম্মেলনে সাংবাদিকদের মুখে তার নাতনি ও শাহরুখ-পুত্রকে ঘিরে প্রশ্ন শোনেন। কারণ সম্প্রতি এক সংবাদ সম্মেলনে রণবীর কাপুর-দীপিকা পাড়ুকোন, রণবীর সিং-দীপিকা পাড়ুকোন, সিদ্ধার্থ মালহোত্রা-আলিয়া ভাট ও ফাওয়াদ খান-সোনম কাপুরের মধ্যে কাদের জুটি সেরা বলে মনে হয়েছে জানতে চাওয়া হয় শাহরুখের কাছে।

সবাইকে বাদ দিয়ে আরাধ্য-আবরামের কথা উল্লেখ করেন বলিউড বাদশা। তিনি বলেন, ‘ভালোবাসার বয়স নেই। ’ চার বছরের আরাধ্যও দুই বছরের আবরামের সঙ্গে জুটি গড়তে পারে বলে ইঙ্গিত দেন ৫০ বছর বয়সী এই অভিনেতা। তাই বিগ বি বলেন, ‘তার (শাহরুখ খান) মুখে ঘি, চিনি ও দুধ মালাই পড়ুক। এই কথা সত্যি হোক। ’

এদিকে বিজয় নাম্বিয়ার পরিচালিত ‘ওয়াজির’ মুক্তির আগেই দু’বার দেখে ফেলেছেন অমিতাভ-পত্নী জয়া বচ্চন। তিনি সাধারণত ভালো লাগলেই কেবল এক ছবি দু’বার দেখেন। তাই জয়া দ্বিতীয়বার দেখায় স্বস্তিতে শ্যামপেন গিলেছেন বিগ বি! প্যারালাইজড দাবাড়ু (অমিতাভ) আর এটিএস কর্মকর্তাকে (ফারহান আখতার) ঘিরেই ছবিটির গল্প। এটি মুক্তি পাবে আগামী ৮ জানুয়ারি। প্রযোজনায় বিধু বিনোদ চোপড়া ও রাজকুমার হিরানি।

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৬
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।