ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কাজলের সঙ্গে জুটি নিয়ে শাহরুখের উপলব্ধি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৬
কাজলের সঙ্গে জুটি নিয়ে শাহরুখের উপলব্ধি কাজল ও শাহরুখ খান

‘আইকনিক জুটি’, ‘সবচেয়ে রোমান্টিক জুটি’, ‘আকর্ষণীয় পর্দা জুটি’- গত বছরের শুরু থেকে এমন অনেক আখ্যা পেয়েছেন শাহরুখ খান ও কাজল। রোহিত শেঠির ‘দিলওয়ালে’ ছবিতে পাঁচ বছর পর একত্র হওয়ার খবর চাউর হতেই আসতে থাকে এসব বিশেষণ।

এটি হয়তো প্রত্যাশিত সাফল্যের মুখ দেখেনি, তবে বহুল আলোচিত এ জুটির জাদুময় রসায়ন দেখে যারপরনাই আনন্দিত ভক্তরা।

তবে আপাতত কাজলের সঙ্গে আর এ ধরনের ছবিতে কাজ করতে চান না শাহরুখ। তিনি মনে করছেন, পরিণত প্রেমের গল্পে কাজলকে নিয়ে কাজ করতে পারলে ফল আরও ভালো হতো। বার্তা সংস্থা আইএএনএসকে দেওয়া এক সাক্ষাৎকারে ৫০ বছর বয়সী এই অভিনেতা বলেন, ‘কাজল আর আমি এমন একটা ভালো ছবিতে কাজ করতে পারি, যেটা কৌতূহল জাগানিয়া আর ভিন্নরকম। হতে পারে সেটা পরিণত প্রেমের গল্প। তাহলে ভালোই হবে। বলিউডে এ ধরনের কাজ খুব বেশি হয়নি। ’

শাহরুখ আরও বলেন, ‘কাজল এবং আমি গত ২২ বছরে একসঙ্গে যেসব ছবিতে কাজ করেছি সেগুলো আমাদের জুটির ভিত্তি গড়েছে। এবার পরিণত প্রেমের গল্পে আমরা কাজ করলে অনেক আকর্ষণীয় ব্যাপার হবে। ফূর্তিতে ভরপুর কিংবা সুখে শান্তিতে বসবাস করছে এমন কাজ আমরা আগে করেছি। এই সময়ে এসে বয়স ও জীবনের কথা ভাবলে আমাদেরকে যেমন মনে হয়, তাতে অভিনয়শিল্পী হিসেবে ভিন্নরকম আবেগ নিয়ে কাজ করা উচিত আমাদের। ’

‘বাজিগর’ থেকে শুরু করে ‘করণ অর্জুন’, ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘ডুপ্লিকেট’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কাভি খুশি কাভি গাম’, ‘মাই নেম ইজ খান’ ও সর্বশেষ ‘দিলওয়ালে’ ছবিতে জুটি বাঁধেন শাহরুখ-কাজল।

* ‘দিলওয়ালে’ ছবির ‘দায়রে’ গানের ভিডিও :


* ‘দিলওয়ালে’ ছবির ‘গেরুয়া’ গানের ভিডিও :


* ‘দিলওয়ালে’ ছবির ‘জনম জনম’ গানের ভিডিও :


বাংলাদেশ সময়: ১৩০৪ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৬
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।