ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

লাইফ সাপোর্টে শহীদুল ইসলাম খোকন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৬
লাইফ সাপোর্টে শহীদুল ইসলাম খোকন ছবি: শহীদুল ইসলাম খোকন

গুণী চলচ্চিত্র নির্মাতা শহীদুল ইসলাম খোকনকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। আজ (৪ জানুয়ারি) সকাল ১০টায় তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয় বলে জানা গেছে।

খোকনের পরিবারের সদস্যরা প্রাথমিকভাবে এতে অস্বীকৃতি জানালেও, তার শারীরিক অবস্থা বিবেচনা করে এখন লাইফ সাপোর্টে নিতে বাধ্য হয়েছেন।

গত বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুরে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে রাজধানীর উত্তরার বাংলাদেশ মেডিকেলে নেওয়া হয়। সেখানে আইসিইউতে রাখা হয় খোকনকে। জনপ্রিয় এই চলচ্চিত্র নির্মাতা দীর্ঘদিন ধরে মুখগহ্বরে মটর নিউরো ডিজিসে (এএলএস) আক্রান্ত হয়ে দিন দিন শারীরিকভাবে দুর্বল হয়ে পড়েন।

খোকনের অসুস্থতায় এগিয়ে আসেন সরকারও। ২০১৪ সালের ১০ সেপ্টেম্বর খোকনকে উন্নত চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে নেওয়া হয়। সেখানকার বেলভিউ হাসপাতালের চিকিৎসকরা এ রোগের কোনো চিকিৎসা নেই বলে তাকে দেশে ফেরত পাঠিয়ে দিয়েছেন।

অক্টোবরের শেষ দিকে দেশে ফেরার পর রাজধানীর স্কয়ার হাসপাতালে ডা. আরেফিনের তত্ত্বাবধানে শহীদুল ইসলাম খোকনের পেটে অস্ত্রপচারের মাধ্যমে টিউব স্থাপন করা হয়।

বাংলাদেশ সময়: ১১০৪ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৬
কেবিএন/




বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।